• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

জাহ্নবীর সঙ্গে এবার রাজকুমার


বিনোদন ডেস্ক আগস্ট ৩, ২০২১, ০১:১২ পিএম
জাহ্নবীর সঙ্গে এবার রাজকুমার

ছবি : রাজকুমার রাও এবং জাহ্নবী কপূর

ঢাকা : বাস্তব ঘটনা অবলম্বনে হোক বা কাল্পনিক, স্পোর্টস মুভির ট্রেন্ড চলছে বলিউডে। ‘গুঞ্জন সাক্সেনা’র পরিচালক শরণ শর্মা ফের জাহ্নবী কপূরকে নিয়ে ছবি করতে চলেছেন। এই ছবিতে জাহ্নবীর সঙ্গে থাকছেন রাজকুমার রাও। 

ছবির থিম ক্রিকেট, তবে এটি কাল্পনিক কাহিনি অবলম্বনে। জাহ্নবী ও রাজকুমার দু’জনেই ক্রিকেটারের চরিত্রে অভিনয় করবেন। কর্ণ জোহরের প্রযোজনা সংস্থার অধীনে নির্মিত এই ছবি আগামী বছরের গোড়ায় শুরু হবে। নাম ঠিক না হওয়া এই স্পোর্টস ছবির জন্য, দুই অভিনেতাকেই বিশেষ প্রস্তুতি নিতে হবে। সেই কারণেই ছবি শুরু করতে কোনও রকম তাড়াহুড়ো করতে চান না নির্মাতারা।

‘রুহি’র পরে জাহ্নবী-রাজকুমারকে ফের একসঙ্গে দেখা যাবে। জাহ্নবী এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন বাবা বনি কপূর প্রযোজিত ছবি ‘হেলেন’-এর শুটিংয়ে। তার হাতে ‘দোস্তানা টু’-এর কাজও রয়েছে। অন্য দিকে রাজকুমারের হাতে ‘বধাই দো’, ‘হাম দো হামারে দো’-সহ একটি তেলুগু ছবির রিমেকও রয়েছে।

ওটিটি-তে সদ্য মুক্তি পেয়েছে ফারহান আখতারের ‘তুফান’, যেটি এক বক্সারের কাহিনি। তার আগে সাইনা নেহওয়ালের বায়োপিক রিলিজ করেছিল। রাজকুমার অভিনীত ‘ছলাং’-ও স্পোর্টস মুভি। মুক্তির অপেক্ষায় শাহিদ কপূরের ‘জার্সি’, যেটি ক্রিকেট সংক্রান্ত। ওটিটি হোক বা সিনেমা হল রিলিজ়, স্পোর্টস ছবি নিয়ে নির্মাতাদের আগ্রহ অব্যাহত।

সোনালীনিউজ/এসএন

Wordbridge School
Link copied!