• ঢাকা
  • মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১, ৬ আশ্বিন ১৪২৮
abc constructions

রাঙ্গা বউ হলেন হিরো !


বিনোদন ডেস্ক আগস্ট ৩, ২০২১, ০৩:৪১ পিএম
রাঙ্গা বউ হলেন হিরো !

ছবি : রাঙ্গা বউ হিরো আলম

ঢাকা : নেটিজেনদের কাছে আশরাফুল আলম ওরফে হিরো আলম বিনোদনের এক কেন্দ্রবিন্দুর নাম। সময়ে তাকে নিয়ে ইতিবাচক আবার নেতিবাচক আলোচনার ঝড় ওঠে সামাজিক মাধ্যমগুলোয়।

কখনো টারজান, কখনো দৈত্য, কখনো বা অন্য কোনও রূপ ধারণ করে হিরো আলম চমকে দেয় নেটিজেনদের। এরই ধারাবাহিকতায় নতুন রূপে আবারও দেখা গেছে তাকে। ভক্তদের আনন্দ দিতে এবার নারী সাজছেন তিনি। তাকে দেখতে অনেকটা রাঙ্গা বউয়ের মতো লাগছে। যদিও হিরো আলমের এই নারী সাজার কারণ নতুন একটি মিউজিক ভিডিও।

‘ভাইরাল বউ’ শিরোনামের নতুন মিউজিক ভিডিওতে নারীর বেশে দেখা যাবে হিরো আলমকে। তার আগে সামাজিক মাধ্যম ফেসবুকে সেই লুকের ছবি প্রকাশ করেন তিনি। যেখানে দেখা যাচ্ছে- লাল শাড়ির সঙ্গে লাল ব্লাউজ পরেছেন হিরো আলম। কপালে লাল টিপ আর ঠোঁটে লাল লিপস্টিক। আর কাঁধে নিয়েছেন একটি লেডিস ব্যাগ। ভিডিওটি নির্মিত হচ্ছে সরদার প্রোডাকশন ব্যানারে।

নারী রূপে হাজির হওয়া প্রসঙ্গে হিরো আলম বলেন, ‘আপনারা আমাকে নতুন রূপে দেখছেন। সবাই জানেন, হিজড়ারা কতটা অসহায়। তাদের সেই জীবনের গল্প নিয়ে এবারই প্রথম মেয়ে সেজে অভিনয় করছি। সামনে ভালো কিছু করার ইচ্ছা আছে। আপনাদের ভালোবাসা ও দোয়া চাই।’

উল্লেখ্য, অভিনয়ের পাশাপাশি নিয়মিত গানও প্রকাশ করে যাচ্ছেন হিরো আলম। বাংলা, ইংরেজি, হিন্দি, চীনা, অ্যারাবিক প্রভৃতি ভাষায় গান করে লাখ লাখ ভিউ পাওয়ার পাশাপাশি অনেক সমালোচিতও হয়েছেন তিনি।

সোনালীনিউজ/এসএন

Haque Milk Chocolate Digestive Biscuit
Dutch Bangla Bank Agent Banking
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System