• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মাহির দ্বিতীয় বিয়ে, যা বললেন নুসরাত ফারিয়া


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ১৩, ২০২১, ০৮:১৫ পিএম
মাহির দ্বিতীয় বিয়ে, যা বললেন নুসরাত ফারিয়া

ঢাকা: ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি দ্বিতীয় বিয়ে করেছেন। রোববার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাতে গাজীপুরের ব্যবসায়ী-রাজনীতিবিদ রাকিব সরকারের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। বিবাহ রেজিস্টারে স্বাক্ষরের মুহূর্তে তোলা একটি ছবি শেয়ার করে মাহি নিজেই খবরটি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: রাকিবের সঙ্গে সম্পর্কের জেরেই অপুকে ডিভোর্স দিয়েছেন মাহি?

মাহির বিয়ের খবর প্রকাশ্যে আসার পরই তার সহকর্মী ও ঘনিষ্ঠজনেরা শুভেচ্ছা জানাচ্ছেন। বাদ যাননি তার বান্ধবী-নায়িকা নুসরাত ফারিয়া। তিনি ওই পোস্টে মন্তব্য করেছেন, ‘অভিনন্দন মাহি, ভালোবাসা নে’। মাহি আবার সেই মন্তব্যের জবাব দিয়েছেন। লিখেছেন, ‘দোয়া করিস’।

মাহি ও ফারিয়ার মধ্যে আগে থেকেই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। সোশ্যাল মিডিয়ায় তারা প্রায়শই মন্তব্য বিনিময় করতেন। মজার সব বাক্য বিনিময় করতেন।

আরও পড়ুন: দ্বিতীয় বিয়ের পরই ফুটফুটে ২ সন্তানের মা বনে গেলেন মাহি

কেবল নুসরাত ফারিয়া নন, মাহির বিয়ের ছবিতে কমেন্ট করেছেন শোবিজের আরও অনেকেই। তালিকায় আছেন নায়িকা পূর্ণিমা, গায়িকা বাঁধন সরকার পূজা, নির্মাতা শিহাব শাহীন, ইফতেখার চৌধুরী, নায়িকা জাহারা মিতু প্রমুখ।

আরও পড়ুন: ‘চুমুর শব্দের চেয়ে মিষ্টি সঙ্গীত তো আর কিছু হতে পারে না’

উল্লেখ্য, রোববার মধ্যরাতে দেওয়া ওই ছবির ক্যাপশনে মাহি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। আজ ১৩/০৯/২১ ইং ১২:০৫ মি: আমাদের বিবাহ সম্পন্ন হলো। এর আগের সব কথা আসলেই গুজব ছিল। সবাই আমাদের জন্য দোয়া করবেন, এটাই একমাত্র চাওয়া।’

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!