• ঢাকা
  • সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১, ৪ আশ্বিন ১৪২৮
abc constructions

সোনায় সোহাগা গিন্টুদি


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ১৩, ২০২১, ০৯:০৬ পিএম
সোনায় সোহাগা গিন্টুদি

শ্রাবন্তীর সঙ্গে তরুণ অভিনেতা আদৃত।

ঢাকা: টালিউডের প্রথম সারির অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। কাজ করছেন সেই নব্বই দশক থেকে। তবে তার রূপ-সৌন্দর্যে ভাটা পড়েনি এখনো। কাজ করে যাচ্ছেন নিয়মিত। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত নতুন সিনেমা ‘লকডাউন’।

এই সিনেমায় শ্রাবন্তীর সহ-অভিনেতা ছিলেন টালিউডের তরুণ অভিনেতা আদৃত। যিনি বাংলাদেশের পূজা চেরির সঙ্গে ‘নূর জাহান’ সিনেমার মাধ্যমে আত্মপ্রকাশ করেছিলেন। বর্তমানে কলকাতার সবচেয়ে জনপ্রিয় টিভি ধারাবাহিক ‘মিঠাই’-এর অন্যতম চরিত্রে অভিনয় করছেন।

আরও পড়ুন: মাহির দ্বিতীয় বিয়ে, যা বললেন নুসরাত ফারিয়া

শ্রাবন্তীর সঙ্গে কাজ করে মুগ্ধ আদৃত। সহশিল্পী হিসেবে শ্রাবন্তীকেই তার সেরা মনে হয়েছে। তরুণ এই অভিনেতা বলেন, ‘শ্রাবন্তীদি সেরা, সহশিল্পী হিসেবে এইটুকুই বলব। এটা শুনে অন্যরা রাগ করলে আমি কী করব! উনি সত্যিই বেস্ট। শ্রাবন্তীদির সঙ্গে কাজ করার অভিজ্ঞতা দুর্দান্ত। খুব অল্প দিন তার সঙ্গে অভিনয় করার সুযোগ পেয়েছি। কিন্তু কয়েকটা দিনেই আমরা খুব আনন্দ নিয়ে কাজ করেছি, গান-বাজনা করেছি, একসঙ্গে খাওয়া-দাওয়া করেছি।

আরও পড়ুন: রাকিবের সঙ্গে সম্পর্কের জেরেই অপুকে ডিভোর্স দিয়েছেন মাহি?

আদৃত আরও বলেন, ‘গিন্টুদি (শ্রাবন্তীর ডাকনাম)-র বাড়ি থেকে খাবার আসত, তিনি মেকআপ রুমে ফোন করে সবাইকে ডাকতেন। আমরা সবাই খুব ভালো সময় কাটিয়েছি। আমার জীবনের সবচেয়ে সেরা সহ-অভিনেত্রী তিনি।’

আরও পড়ুন: ‘চুমুর শব্দের চেয়ে মিষ্টি সঙ্গীত তো আর কিছু হতে পারে না’

শ্রাবন্তীর প্রশংসা করে আদৃত আরও বএলন, ‘শ্রাবন্তীদি-র বাড়ি থেকে পোলাও, চিকেন এই সব আসত; আসাধারণ! তার মতো এত অভিজ্ঞ এবং তারকা অভিনেত্রীদের ক্ষেত্রে এটা সচরাচর দেখা যায় না। রুম থেকে ডেকে নিয়ে এসে একসঙ্গে খাওয়া, গল্প-গুজব করা। এটাই দুজন অভিনেতার মধ্যে রসায়ন তৈরি করে, তাই না?’

উল্লেখ্য, ‘লকডাউন’ সিনেমাটি মুক্তি পেয়েছে গত শুক্রবার। এতে শ্রাবন্তী, আদৃত ছাড়াও অভিনয় করেছেন সোহম, রাজনন্দিনী ওম, মানালি প্রমুখ।

সোনালীনিউজ/আইএ

Haque Milk Chocolate Digestive Biscuit
Dutch Bangla Bank Agent Banking
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System