• ঢাকা
  • রবিবার, ২৪ অক্টোবর, ২০২১, ৯ কার্তিক ১৪২৮

১০ বছর পর ছাড়পত্র পেল ‘এ দেশ তোমার আমার’


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ১৯, ২০২১, ০১:৪৭ পিএম
১০ বছর পর ছাড়পত্র পেল ‘এ দেশ তোমার আমার’

সোহেল রানা, রুমানা, ডিপজল, দিতি ও জায়েদ খানসহ আরো অনেকে ছবিটিতে অভিনয় করেছেন। ছবি : সংগৃহীত

ঢাকা : ‘এ দেশ তোমার আমার’ সিনেমাটির শ্যুটিং হয়েছিল ২০১১ সালে। আর সিনেমাটি প্রেক্ষাগৃহের জন্য ছাড়পত্র পেল ১৬ সেপ্টেম্বর ২০২১। ছবিটির পরিচালক এফ আই মানিক ও প্রযোজক মনোয়াার হোসেন ডিপজল।  

বিষয়টি নিশ্চিত করে চিত্রনায়ক জায়েদ খান বলেন, ১৬ তারিখ সিনেমাটি মুক্তির অনুমতি পেয়েছে। এ সিনেমার সঙ্গে আমার অনেক স্মৃতি ও ঘটনা জড়িত। সিনেমাটি দেখে সেন্সর বোর্ড সদস্যরা অনেক প্রশংসা করেছেন। আশ করি- গল্পনির্ভর সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেলে দর্শক পছন্দ করবেন।

তারকাবহুল সিনেমাটিতে অভিনয় করেছেন মনোয়ার হোসেন ডিপজল, পারভীন সুলতানা দিতি, মিজু আহমেদ, সোহেল রানা, জায়েদ খান, ডিজে  সোহেল, আলী রাজ, রুমানা খান, রুমানা রাব্বানী, রোমানা নীড়, রাবিনা বৃষ্টি, আমান রেজা, আন্না, শাকিলসহ রাজ আরো অনেকে।

ডিপজল বলেন, খুবই ভালো লাগছে আমার পছন্দের সিনেমাটি মুক্তির অনুমতি পেয়েছে। এ বছরই সিনেমাটি মুক্তি দেবো। সিনেমার গানগুলো চমৎকার হয়েছে। দেশ নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি। ডাবিং করতে গিয়ে কেঁদেছি। আশা করছি, সিনেমাটি সবার হৃদয় ছুঁয়ে যাবে। গ্যারান্টি দিয়ে বলতে পারি হল বিমুখ দশর্ককে সিনেমাটি হলে আসতে বাধ্য করবে।

দিতির মৃত্যুর পাঁচ বছর পর তার অভিনীত সর্বশেষ সিনেমাটি ছাড়পত্র পেয়েছে। সেন্সরে যেতে এত দেরি হওয়ার কারণ কী?

এমন প্রশ্নের জবাবে পরিচালক এফ আই মানিক বলেন, ‘দিতি মারা যাওয়ার কয়েক মাস আগে আমরা সিনেমাটির শুটিং শেষ করেছি। এটি ৩৫ মিলিমিটারে শুট হয়েছিল। ট্রান্সফার করে ডিজিটাল করা হয়েছে। তাছাড়া ডিপজল সাহেব মাঝখানে কিছুদিন অসুস্থ থাকায় সিনেমার কাজ আর শেষ করতে পারিনি। যে কারণে দেরি হয়ে গেছে। ’

তিনি আরো বলেন, অবশেষে সিনেমাটি মুক্তির অনুমতি পেয়েছে বেশ ভালো লাগছে। সিনেমাটি খুব শিগগিরই মুক্তির পরিকল্পনা করছি।

সোনালীনিউজ/এমটিআই

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System