• ঢাকা
  • বুধবার, ২৭ অক্টোবর, ২০২১, ১২ কার্তিক ১৪২৮

মিশার বাড়িতে শাকিবের হানা


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ২৩, ২০২১, ১২:০১ পিএম
মিশার বাড়িতে শাকিবের হানা

শাকিব খান ও মিশা সওদাগর। ফাইল ছবি

ঢাকা : ঢালিউডের দুই সুপারস্টার শাকিব খান ও মিশা সওদাগর। দুই তারকার ব্যক্তিগত সম্পর্ক দারুণ। এই দুই নায়ক-ভিলেনের অনস্ক্রিন রসায়নে মুগ্ধ সিনেমাপ্রেমীরা। কিন্তু এক দ্বন্দ্বে জড়িয়ে পড়েছেন মিশা-শাকিব। কী সেই দ্বন্দ্ব?  

পাঠক বিষয়টি তবে খুলে বলা যাক। মঙ্গলবার (২১ সেপ্টেবর) রাত ৯টার কিছু পর বিএফডিসিতে প্রবেশ করতেই দেখা গেলো নীরবতা ভর করেছে শুটিংয়ের এক সময়ের ব্যস্ততম এই জায়গাটিতে।

ক্যান্টিন পেরিয়ে কিছুটা সামনে যেতেই এক নম্বর শুটিং ফ্লোরের কিছুটা আলোর দেখা গেলো। সেই সঙ্গে টুংটাং আওয়াজ কানে ভেসে আসছে। ফ্লোরের ভেতরে প্রবেশের পর সোফায় বসে মুঠোফোনে কথা বলতে দেখা গেলো তরুণ চলচ্চিত্র নির্মাতা তপু খানকে। শুটিংয়ের নানা বিষয় নিয়ে সম্ভবত টিমের সদস্যদের কারও সঙ্গে কথা হচ্ছিল তার।

শুটিং সেট নিয়ে জানতে চাইলে পরিচালক বললেন, ‘লিডার-আমিই বাংলাদেশ’ ছবির সেট নির্মাণ করছি। কাল (২২ সেপ্টেম্বর) থেকেই শুটিং শুরু। মিশা ভাইয়ের (মিশা সওদাগর) জন্য বাড়ি নির্মাণ করা হচ্ছে। বড় আয়োজনের ছবি এটি। বুঝতেই পারছেন সেটটাও তেমনি হতে হবে।

কথা বলতে বলতে সেটের নানা খুঁটিনাটি বিষয় তদারকি করছিলেন তপু খান। জানালেন, শাকিব ভাই ও মিশা ভাই দুই নায়ক-ভিলেন প্রধান কাস্ট। তবে আমাদের ছবিতে আগে তাদের দেখা হয়নি। কালই মুখোমুখি হবে তারা।

তবে কি মিশার বাড়িতেই হানা দেবেন শাকিব? এমন প্রশ্নে চুপ পরিচালক। কিছুটা সময় নিয়ে তপু বললেন, হানা দেবেন কিনা তা বড় পর্দায় দর্শক দেখবেন।

‘লিডার- আমিই বাংলাদেশ’ ছবির বেশির ভাগ শুটিং শেষ হয়েছে। করোনার কারণে মাঝে বন্ধ ছিল কাজ।

জানা গেছে, আগামীকাল থেকে টানা পাঁচদিন মিশা-শাকিব ছবির শুটিংয়ে অংশ নেবেন। এরপর বাকি থাকবে ছবির দুটি গানের কাজ। ছবিতে শাকিবের বিপরীতে রয়েছেন শবনম বুবলী।

সোনালীনিউজ/এমটিআই

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System