• ঢাকা
  • বুধবার, ২৭ অক্টোবর, ২০২১, ১২ কার্তিক ১৪২৮

হাতিরঝিলে নতুন সংসার শুরু করলেন অপু বিশ্বাস, চাইলেন দোয়া


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২৩, ২০২১, ০৩:৪৯ পিএম
হাতিরঝিলে নতুন সংসার শুরু করলেন অপু বিশ্বাস, চাইলেন দোয়া

ঢাকা : ‘ঢালিউড কুইন’ খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। এক দশকের বেশি সময়ে প্রায় ১০০টি সিনেমায় অভিনয় করেছেন। দর্শককে উপহার দিয়েছেন ব্যবসাসফল সিনেমা।

মাঝে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে অনেক সমালোচনাও হলেও আবারো মন দিয়েছেন কাজে। এবার তিনি রাজধানীর হাতিঝিলে নিজের সংসার শুরু করলেন। তবে বাস্তবে নয় বরং ক্যামেরার সামনে।

হাতিরঝিলে প্রিয়াংকা শুটিং স্পটে ওয়ালমার্ট ইলেকট্রিক এন্ড ইলেকট্রনিকসের বিজ্ঞাপনের কাজ করছেন অপু বিশ্বাস। এটি নির্মাণ করছেন হেদায়েত উল্লাহ তুর্কী।

অপু বিশ্বাস ছাড়াও এতে আরো মডেল হয়েছেন হেদায়েত উল্লাহ তুর্কী, রফিক মিন্টু, এরশাদ মন্ডল। ওভিসির গল্পের প্রয়োজনে এ হাউজে সংসার করতে হচ্ছে তাকে।

নতুন বিজ্ঞাপনটি নিয়ে অপু বলেন, সিনেমার পাশাপাশি ভালো বিজ্ঞাপনের অফার পেলে করি। এখন যে বিজ্ঞাপনে কাজ করছি তার মধ্যে দারুণ একটি পারিবারিক গল্প রয়েছে।

অপু বিশ্বাস ওয়ালমার্টের শুভেচ্ছাদূত। এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, সম্প্রতি এই প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হয়েছি। সুলভ মূল্য এ প্রতিষ্ঠানের পণ্য কেনা যাবে। আমি পাঁচ বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছি।

আশা করছি, তৃণমূল মানুষের মুখে মুখে এই কোম্পানির নাম থাকবে। আমি চাই সব জায়গায় দেশীয় পণ্যর সুনাম ছড়িয়ে পড়ুক। আমার শুভাকা’ঙ্ক্ষীদের সহযোগিতায় এটা যেন সামনে নিয়ে যেতে পারি সবাই দোয়া করবেন।

হেদায়েত উল্লাহ তুর্কী নাটক নির্মাণ ও অভিনয় করলেও এবারই প্রথমবার বি’জ্ঞাপন নির্মাণ করছেন। তার সহযোগী নির্মাতা হিসেবে কাজ করছেন পরিচালক স্বপন বিশ্বাস।

হেদায়েত উল্লাহ তুর্কীর বলেন, ওয়ালমার্ট ইলেক্ট্রিক এন্ড ইলেকট্রনিকস এর জন্য অনেকগুলো বিজ্ঞাপন নির্মাণ করবেন যাতে ওয়ালমার্ট ইলেক্ট্রিক এন্ড ইলেকট্রনিকস এর সকল পণ্য সারা বিশ্বে সুনামের সাথে পরিচিত হবে।’

সম্প্রতি অপু বিশ্বাস ‘ঈষা খা’ সিনেমার শুটিং শেষ করেছেন। তার ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। এ ছাড়া কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’ সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস।

সুবীর মণ্ডল পরিচালিত এ সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি। সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System