• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

মা হওয়ার গুঞ্জনে যা বললেন তিশা


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ২৩, ২০২১, ০৪:৩৩ পিএম
মা হওয়ার গুঞ্জনে যা বললেন তিশা

ঢাকা: দেশের জনপ্রিয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা ভালোবেসে ২০১০ সালে বিয়ে করেন৷ চলতি বছরের ১৬ জুলাই এ তারকা দম্পতির দাম্পত্য জীবনের ১১ বছর পূর্ণ হয়েছে ৷ দুজনেই ভালোবাসা মাখা ছবি ও ক্যাপশন ফেসবুকে পোস্ট করে সেই দিনটি উদযাপন করেছেন।

আরও পড়ুন: ‘রাফ’ পুরুষ পছন্দ মালাইকার

এদিকে এই দুই তারকা বাবা-মা হচ্ছেন বলে একটা চাপা গুঞ্জন ছড়িয়েছে৷ গেল কয়েক মাস ধরেই এই আলোচনা উড়ে বেড়াচ্ছে শোবিজের হাওয়ায়৷

তবে প্রসঙ্গটি হেসে উড়িয়ে দিলেন অভিনেত্রী তিশা৷ তিনি সাংবাদিকদের বলেন, 'আমি আমার প্রতিটি কাজ এবং নতুন কোনো সংবাদ থাকলে আমার পেইজে আমি শেয়ার করে থাকি। ঠিক আছে, আমি অনেক দিন যাবত কাজ করছি না। তার মানে এই না যে আমি প্রেগন্যান্ট।

আরও পড়ুন: মাহফুজুর রহমানকে ডিভোর্সের কারণ জানালেন ইভা রহমান

যারা কানাঘুষাটা করছেন তাদের বলছি, একজন অভিনেত্রী কাজ না করলেই যে তাকে প্রেগন্যান্ট বানিয়ে দেয়ার বিষয়টি খুবই আপত্তিজনক।'

কোনো সুসংবাদ কিছু থাকলে তা সময়মত নিজেই জানাবেন বলেও জানান তিনি। আপাতত এমন ভুল তথ্যের সংবাদ প্রচার না করার অনুরোধ জানান ৪২০ খ্যাত এই অভিনেত্রী।

আরও পড়ুন: স্বামীর বিশেষ দিনটি উদযাপন করতে ভোলেননি মিথিলা

কাজে হঠাৎ কেন এই দীর্ঘ বিরতি? তিশা জানান, করোনার কারণে তিনি নিজেকে ঘরবন্দী করে রেখেছেন। করোনাভাইরাসের আতঙ্ক কেটে গেলে আবারও নিয়মিত ফিরবেন কাজ করবেন।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!