• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

‘তোমার চরিত্রের দাগ মুছবে কী দিয়ে’


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ২৪, ২০২১, ১১:১৪ এএম
‘তোমার চরিত্রের দাগ মুছবে কী দিয়ে’

ঢাকা: টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান সম্প্রতি মা হয়েছেন। গত ২৪ আগস্ট তার কোলজুড়ে এসেছে ছেলে সন্তান। যার বাবা নুসরাতের প্রেমিক যশ দাশগুপ্ত। মা হওয়ার পর পুনরায় কাজে ফিরেছেন তিনি। তবে অন্তঃসত্ত্বা থাকা অবস্থায়ও কাজেই ব্যস্ত ছিলেন অভিনেত্রী।

মাস কয়েক আগে একটি বিজ্ঞাপনচিত্রের মডেল হন নুসরাত। সেটার শুটিং চলাকালে তোলা ছবিও শেয়ার করেছিলেন। এবার প্রচারে এসেছে সেই বিজ্ঞাপন। কিন্তু বিজ্ঞাপনটি দেখে অনুসারীরা প্রশংসা নয়, নিন্দাই ছুঁড়ছেন তার দিকে। এমনকি তার চরিত্র নিয়ে পর্যন্ত প্রশ্ন তুলছে নেটিজেনরা।

একটি ডিটারজেন্ট কোম্পানির বিজ্ঞাপনের ভিডিওটি নুসরাত নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন। এতে তাকে দেখা গেছে অভিনেতা রাজ গোস্বামীর সঙ্গে। ভিডিওটির কমেন্ট বক্সে সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে।

কেউ লিখেছেন, ‘নিজের চরিত্রটাও ডিটারজেন্ট পাওয়ার দিয়ে ধুয়ে ফেলুন’; কারোর প্রশ্ন ‘সাংসদ হয়ে কীভাবে ডিটারজেন্টের বিজ্ঞাপন করছেন?’। আবার এক অনুসারী লিখেছেন, ‘তোমার চরিত্রে যে দাগ আছে, সেটা মুছবে কী দিয়ে?’

এসব ট্রোলিং নিয়ে নুসরাত অবশ্য কোনও মন্তব্য করেননি। কারণ এমন মন্তব্য, আক্রমণ প্রায়শই দেখতে হয় তাকে। তাই তারকা হওয়ার বিড়ম্বনা হিসেবে মানিয়ে নিয়েছেন।

উল্লেখ্য, নুসরাত নিজ মুখে সরাসরি স্বীকার না করলেও তার ছেলের বাবা যে যশ দাশগুপ্ত, সেটা ইতোপূর্বে নিশ্চিত হয়ে গেছে সবাই। কলকাতার পৌরসভা কার্যালয়ে ছেলের জন্ম নিবন্ধনে বাবার নাম হিসেবে যশের নামই লিখেছেন তিনি। সেই তথ্য প্রকাশ্যে আসার পর কারোর মনেই আর সংশয় নেই।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!