• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮

পর্দায় জবাব দেব: সংবাদ সম্মেলনে পরীমনি


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ২৪, ২০২১, ০৮:২৯ পিএম
পর্দায় জবাব দেব: সংবাদ সম্মেলনে পরীমনি

ঢাকা: জামিনে মুক্ত হওয়ার পর প্রথমবারের মতো সংবাদ সম্মেলনে এসেছেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি। শুক্রবার বিকেলে বিএফডিসির জহির রায়হান কালার ল্যাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

এতে পরীমনি নিজের সঙ্গে ঘটে যাওয়া সাম্প্রতিক ঘটনা প্রসঙ্গে বলেন, সিনেমার পর্দায় জবাব দেওয়া হবে এসব বিষয়ে। সংবাদ সম্মেলনে পরীমনি এসেছেন ‘প্রীতিলতা’ হয়ে। এতে তার ব্যক্তিগত আলাপের চেয়ে ব্রিটিশবিরোধী স্বাধীনতা সংগ্রামে আত্মাহুতিদানকারী প্রথম নারী শহীদ বীরকন্যা প্রীতিলতা ওয়াদ্দেদার তথা পর্দার পরীমনি প্রসঙ্গেই বেশি আলোচনা হয়েছে।

পরীমনি বলেন, দুইবছর ধরে ছবিটি নিয়ে আমি প্রস্তুতি নিয়েছি। প্রীতিলতা চরিত্রটি একটি ঐতিহাসিক চরিত্র। এই চরিত্র ধারণ করা দুইদিনের ব্যাপার না। দীর্ঘ দুই বছর ধরে টিমের সঙ্গে কাজ করে চরিত্রটি ধারণ করেছি। মূলত প্রীতিলতা চলচ্চিত্রের মিট দ্য প্রেস ছিল এটি। ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন পরীমনি।

আলোচিত এ অভিনেত্রী বলেন, আমি চরিত্রের প্রয়োজনে নিজেকে যেভাবে প্রস্তুত করেছি, তা মুখে বলে বোঝানো সম্ভব নয়। দর্শকরা ছবিটি দেখার পর তা উপলব্ধি করতে পারবেন।

মিট দ্য প্রেস অনুষ্ঠানে ছবির পরিচালক রাশিদ পলাশ ও গুণী অভিনেত্রী শম্পা রেজা, ছবিটির চিত্রনাট্যকার গোলাম রাব্বানীসহ টিমের অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন।

এ সিনেমার নির্মাতা রাশিদ পলাশ পরীমনির প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ‘‘প্রীতিলতা’ আমার স্বপ্নের চলচ্চিত্র। অনেক দিন ধরেই সিনেমাটি নির্মাণের পরিকল্পনা করছিলাম৷ অবশেষে আমাদের জার্নি শুরু হয়েছে। এই সিনেমায় যুক্ত হওয়ার জন্য পরীমনির প্রতি আমাদের টিম কৃতজ্ঞ। অক্টোবরের শেষের দিকের সিনেমার বাকি অংশের শুটিং শুরু করব।’’

সোনালীনিউজ/এআর

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System