• ঢাকা
  • রবিবার, ২৪ অক্টোবর, ২০২১, ৯ কার্তিক ১৪২৮

গৌরীর হাতের বোতলে ক্ষেপেছেন নেটিজেনরা


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ২৫, ২০২১, ০৯:০৪ পিএম
গৌরীর হাতের বোতলে ক্ষেপেছেন নেটিজেনরা

ঢাকা: বলিউড বাদশাহ খ্যাত অভিনেতা শাহরুখ খানের স্ত্রী গৌরী খানকে প্রায়ই স্টাইল স্টেটমেন্টের জন্যে নেটিজেনদের ট্রলের শিকার হতে হয়। কিন্তু, এবার তিনি অন্য একটি কারণে ট্রলড হচ্ছেন।

আরও পড়ুন: আমিরের কাছে সাহায্য চাইলেন ‘লগান’ অভিনেত্রী

শনিবার (২৫ সেপ্টেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি নেটিজেনরা তাকে কালো পানির বোতল হাতে শনাক্ত করেছেন। এসময় তিনি নিজের দোকানে প্রবেশ করছিলেন। যদিও ক্যামোফ্লেজ জ্যাকেট এবং ডেনিম জিন্সে গৌরীকে খুবই স্টাইলিশ দেখাচ্ছিল। কিন্তু, সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের নজরে আসে হাতে থাকা কালো পানির বোতলটি। আর সেটি নিয়েই তাকে ট্রল করা হচ্ছে।

আরও পড়ুন: প্রভাকে নিয়ে মুখ খুললেন মিশা, ধুয়ে দিলেন শাকিব ভক্তদেরও

একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, 'কেন তারা বোতলটিতে স্বাভাবিক পানি রেখে দেখায় না, কালো পানি আসার পর থেকে বোতলটিও হাতে তুলে নিয়েছেন... কোম্পানি নে দিমাগ লাগায়া হ্যায়।' 
আরেকজন ব্যবহারকারীকে মন্তব্য করতে দেখা গেছে, 'সব টাকার চক্কর এইচ বাবু ভাইয়া।' কেউ কেউ আবার ইঙ্গিত করেছেন, তিনি মুখে মাস্ক পরেননি।

আরও পড়ুন: ২০ বছর ধরে হৃদয়ে পুষে রাখা কষ্টের কথা শোনালেন বিপাশা বসু

এর আগে, মালাইকা, শ্রুতি হাসান এবং উর্বশীর মতো তারকাদের কালো পানির বোতল হাতে দেখা গিয়েছিল। এই পানি উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস ও উচ্চ কোলেস্টেরলে আক্রান্তদের জন্য  উপকারী।

সোনালীনিউজ/আইএ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System