• ঢাকা
  • বুধবার, ২৭ অক্টোবর, ২০২১, ১২ কার্তিক ১৪২৮

দেবী প্রতিমার সামনে কেঁদে ফেললেন কাজল (ভিডিও)


বিনোদন ডেস্ক অক্টোবর ১৩, ২০২১, ০৫:৩০ পিএম
দেবী প্রতিমার সামনে কেঁদে ফেললেন কাজল (ভিডিও)

ঢাকা: দু’বছর পরে বাপের বাড়ির সবাইকে দেখে চোখের জল সামলাতে পারলেন না কাজল! কাকা দেব মুখোপাধ্যায়ের কাঁধে মাথা রেখে ঝরঝরিয়ে কেঁদে ফেললেন তিনি। কাজলকে আবেগতাড়িত হয়ে পড়তে দেখে পরিবারের বাকিরা ব্যস্ত হয়ে ওঠেন। ততক্ষণে নিজেকে সামলে নিয়েছেন মুম্বইয়ের বিখ্যাত শশধর মুখোপাধ্যায়ের পরিবারের এই প্রজন্মের বড় মেয়ে। ফের তিনি আগের মতোই হাসিখুশি।

অতিমারির কারণে গত বছর পুজোয় অংশ নেননি কাজল। ফলে, কাকা, জেঠু-- কারওর সঙ্গেই দেখা হয়নি তার। এ দিকে তার জেঠু কোভিডে ভুগে উঠেছেন। সপ্তমীর সন্ধেয় তাকে দেখেই আবেগতাড়িত হয়ে পড়েন ‘সিমরন’। নিজেকে সামলাতে পারেননি। জেঠুও জড়িয়ে ধরেন ভাইঝিকে। পরে কাকার কাঁধে মাথা রেখে কেঁদে ফেলেন অভিনেত্রী। সঙ্গে সঙ্গে কাকা দেব মুখোপাধ্যায় জড়িয়ে ধরেন তাকে। আস্তে আস্তে নিজেকে সামলে নেন কাজল।

বাড়ির পুজোয় নিজেকে রানি রঙা শিফনের শাড়িতে সাজিয়েছিলেন কাজল। গলায় চওড়া, ভারী হার। হাতে মানানসই কাচের চুড়ি। চুল তুলে খোঁপা করে বাঁধা। কোনও দিনই চড়া সাজে দেখা যায় না তাঁকে। তাঁর সঙ্গে দেখা গিয়েছে বোন সর্বাণী এবং অভিনেত্রী সুমনা চক্রবর্তীকে। চিত্রগ্রাহকদের অনুরোধে ক্যামেরার সামনে বিশেষ ভঙ্গিতে দাঁড়াতেও দেখা যায় তাকে।

বলিউডে শশধর মুখোপাধ্যায়ের বাড়ির পুজোর নামডাকই আলাদা। যদিও সেই পুজো এখন রানি-কাজল মুখোপাধ্যায়ের পুজো নামে বেশই পরিচিত। মুখোপাধ্যায় পরিবারের এই প্রজন্মের বড় মেয়ে কাজল প্রতি বছরই বাড়ির পুজোয় থাকেন। অঞ্জলি দেন, নিজের হাতে ভোগ পরিবেশন করেন। তাঁর সঙ্গে দেখা যায় রানি, সর্বাণী মুখোপাধ্যায়কেও। থাকেন রানির ভাই রাজা মুখোপাধ্যায়। আমন্ত্রণ পান বলিউডের তাবড় তারকারা।

সোনালীনিউজ/আইএ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System