• ঢাকা
  • শনিবার, ২৭ নভেম্বর, ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

নারকেল গাছে উঠলেন শহীদ কাপুরের স্ত্রী


বিনোদন ডেস্ক অক্টোবর ২৩, ২০২১, ০৮:৫৩ পিএম
নারকেল গাছে উঠলেন শহীদ কাপুরের স্ত্রী

ঢাকা: বলিউডের কিউট কাপল হিসেবে পরিচিত শহীদ কাপুর ও মীরা রাজপুত। দুই সন্তান নিয়ে তাদের সুখের সংসার। দাম্পত্য জীবনের নানা মিষ্টি মুহূর্ত তারা শেয়ার করেন ভক্তদের সঙ্গে। ভক্তদের মনে শহীদ-মীরার সেসব খুনসুটি, ভালোবাসা আনন্দের খোরাক জোগায়।

এদিকে সম্প্রতি মালদ্বীপে ঘুরতে গেছেন শহীদ ও মীরা দম্পতি। সেখানকার নজরকাড়া স্থানগুলোতে ক্যামেরাবন্দি হচ্ছেন মীরা। ছবি-ভিডিও আপলোডের মাধ্যমে মুহূর্তগুলো ভাগ করে নিচ্ছেন ভক্তদের সঙ্গে।

শুক্রবার (২২ অক্টোবর) একসঙ্গে কয়েকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন মীরা। তাতে দেখা যায়, সমুদ্রের তীরে থাকা নারকেল গাছে উঠছেন তিনি। প্রথমে হেঁটে ওঠার চেষ্টা করেন। তবে বেশিদূর যেতে না পারায় হাতের সাহায্য নেন। এরপর ক্লান্ত হয়ে নারকেল গাছের উপর শুয়েই পড়েন তিনি।

এ সময় মীরাকে দেখা গেছে আবেদনময়ী রূপে। লাল রঙের অন্তর্বাসের সঙ্গে তিনি বাদামি রঙের একটি বিশেষ ঢিলে পোশাকে ঢেকেছেন শরীর। ১ লাখ ২৫ হাজারের বেশি লাইক পড়েছে তার এই গাছে চড়ার চিত্রশালায়।

কেবল নারকেল গাছেই নয়, মালদ্বীপে গিয়ে স্কুবা ডাইভিং করেছেন মীরা। স্বচ্ছ জলের ভেতরে গিয়ে তুলেছেন সেলফিও। এমনকি শরীরচর্চাও ভোলেননি তিনি। সমুদ্র সৈকতে খোলা পরিবেশে যোগ ব্যয়াম সেরেছেন মীরা।

মালদ্বীপের এই ভ্রমণে মীরা ও শহীদের সঙ্গে তাদের সুই সন্তানও রয়েছে। যদিও তাদের ছবি প্রকাশ করেননি তিনি।

সোনালীনিউজ/আইএ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System