• ঢাকা
  • শনিবার, ২৭ নভেম্বর, ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

নিজের মেয়ের বয়সী ছেলেদের বিয়ের প্রস্তাবে বিরক্ত শ্রীলেখা


বিনোদন ডেস্ক নভেম্বর ২৫, ২০২১, ০২:৩৪ পিএম
নিজের মেয়ের বয়সী ছেলেদের বিয়ের প্রস্তাবে বিরক্ত শ্রীলেখা

ছবি : টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র

ঢাকা : সিনেমার চেয়ে ব্যক্তিগত জীবন ও নানা বিষয় নিয়ে আলোচনায় থাকছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সম্প্রতি সামাজিক মাধ্যমে পোস্ট দিয়ে ব্যাপক আলোচনার খোঁড়াক যুগিয়েছে এই অভিনেত্রী। যা নিয়ে রীতিমত বিপাকে পড়েছেন তিনি।

সোমবার (২২ নভেম্বর) সেজেগুজে ইনস্ট্রাগ্রামে একটি ছবি পোস্ট করেন এই অভিনেত্রী। ছবির ক্যাপশনে লেখেন, ‘মেয়ে পছন্দ?’! আর এতেই বাঁধে বিপত্তি!

একের পর এক বিয়ের প্রস্তাবে ভরে যায় তার ইনবক্স। অন্যদের পাশাপাশি শ্রীলেখাকে তার মেয়ের বয়সী ছেলেরাও বিয়ের প্রস্তাব দিচ্ছেন! আর বিষয়টি নিয়ে বিরক্তি প্রকাশ করেছেন এই তারকা।

এ নিয়ে ফেসবুকে শ্রীলেখা লেখেন, ‘কী মুশকিল! মেয়ের বয়সী ছেলেরা মেসেঞ্জারে বিয়ের প্রস্তাব দিচ্ছে! ওরে মিডিয়াওয়ালারা আমি পাত্র খুঁজছি না… ওটা মজা করেছিলাম, কপাল আমার! ক্ষ্যামা দে আমায়’।

এর আগে ‘মেয়ে পছন্দ’ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘মেয়ে পছন্দ মানে বিয়ের জন্যই পছন্দ করতে হবে তেমনটা না। কেউ নিজের মেয়ে হিসেবেও তাকে পছন্দ করতে পারে। চাইলে মেয়ে হিসেবে কেউ দত্তকও নিতে পারেন। ’

প্রসঙ্গত, অভিনেত্রী শ্রীলেখা মিত্র ২০০৩ সালের শিলাদিত্য স্যান্নালকে বিয়ে করেছিলেন। তাদের ১০ বছর সংসার করে ২০১৩ সালে বিচ্ছেদ হয়। এরপর থেকে একাই রয়েছেন এ অভিনেত্রী। শ্রীলেখা ও শিলাদিত্যের সংসারে ঐশী নামের কন্যা সন্তান রয়েছে। মেয়ে শ্রীলেখার কাছেই রয়েছেন।

সোনালীনিউজ/এমএস

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System