• ঢাকা
  • মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২, ৫ মাঘ ১৪২৮

প্রযোজক আমার জামা টেনে খুলে নেয়, বিছানায় কাঁদছিলাম


বিনোদন ডেস্ক নভেম্বর ২৯, ২০২১, ০১:৩৪ পিএম
প্রযোজক আমার জামা টেনে খুলে নেয়, বিছানায় কাঁদছিলাম

ঢাকা : ২০১৬ সালে শোবিজ দুনিয়ায় পা রাখেন উরফি জাভেদ। তবে পরিচয় পেতে সময় লেগে গিয়েছে প্রায় ৫ বছর, চলতি বছর বিগ বস ওটিটি-র ঘরে দেখা মিলেছিল উরফির। শো-তে খুব অল্প সময়ের জন্য দেখা মিললেও দর্শকদের নজরে চলে আসেন তিনি। তাঁর বোল্ড ফ্যাশন স্টেটমেন্ট সর্বদাই রয়েছে সংবাদ শিরোনামে। বর্তমানে তিনি সোশ্যাল মিডিয়া সেনসেশন। প্রত্যেকবারই অদ্ভূত পোশাক পরে চমকে দেন উরফি।

তবে এই জায়গায় পৌঁছাতে কম স্ট্রাগল করতে হয়নি উরফিকে, পড়তে হয়েছে ভয়ঙ্কর পরিস্থিতির মুখেও। এবার সেরকমই একটি ভয়ঙ্কর পরিস্থিতির কথা সামনে আনলেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাত্কারে উরফি জানান, একবার এক প্রযোজক তাঁকে বাধ্য করেছিল একটা সমকামী দৃশ্যে অভিনয় করতে।

অভিনেত্রীর কথায়, তিনি রীতিমতো ভিক্ষা করেছিলেন, রেহাই চেয়েছিলেন কিন্তু কে কার কথা শোনে! ইটি টাইমসকে উরফি সেই ঘটনার কথা সবিস্তারে জানিয়েছেন। তিনি বলেন, ‘ওঁরা আমাকে বাধ্য করেছিল একটা লেসবিয়ান দৃশ্যে অভিনয় করতে।

আমি বিছানায় শুয়ে কাঁদছিলাম, বলছিলাম আমার দ্বারা এটা হবে না। আমাকে ছেড়ে দাও, প্রযোজক আমায় হুমকি দিচ্ছিল তুমি চুক্তিপত্রে সই করেছো, তোমাকে জেলে পাঠাব।’

 উরফি আরও যোগ কলেন, ‘প্রযোজক আমার কাপড় খুলে নিয়েছিল, আর আমি কাঁদতে কাঁদতে বারণ করেছিলাম, এমনটা করো না। সে এসে রীতিমতো আমার জামাকাপড় খুলে দেয়। আমি শুধু অন্তর্বাসে ছিলাম, অন্য মেয়েটিকে তো নিজের অন্তর্বাসও খুলে ফেলতে হয়েছিল।’ সুত্র: হিন্দুস্তান টাইমস

সোনালীনিউজ/এমটিআই

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System