• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২, ৩ ভাদ্র ১৪২৯

 সারাকে বিয়ে করতে হলে আপনাকে থাকতে হবে ঘরজামাই 


বিনোদন ডেস্ক ডিসেম্বর ৩, ২০২১, ০৪:৫৬ পিএম
 সারাকে বিয়ে করতে হলে আপনাকে থাকতে হবে ঘরজামাই 

ছবি : সারা আলি খান

ঢাকা : বলিউডে অভিষেকের পরই প্রয়াত সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সম্পর্কে জড়ান সারা আলি খান। সেই সম্পর্ক বেশি দিন টিকেনি। এরপর কার্তিক আরিয়ানের সঙ্গে সম্পর্কের গুঞ্জন উঠে। সে সম্পর্কের জলও বেশি দূর গড়ায়নি। আপাতত সিঙ্গেল রয়েছেন তিনি। তবে সিঙ্গেল থাকলেও কেমন ছেলেকে বিয়ে করতে চান সেই কথা জানালেন সারা।

ইটি টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে সারা জানিয়েছেন, সারা তার মা’কে ছাড়া এক মুহূর্ত চলতে পারেন না। এমনকী সাক্ষাৎকার দিতে আসার সময় কোন কুর্তার সঙ্গে কোন ব্যাঙ্গেল পরবেন সেটাও তার মা বলে দেয়।

তিনি কারও জন্য পরিবার ছাড়বেন কিনা- এ প্রশ্নের জবাবে বলেন, না না। আমি তো এমন কাউকে বিয়ে করব যে, বিয়ের পর আমার বাড়িতে আমার আর মায়ের সঙ্গে থাকবে। আমি ওকে কোনোদিন ছাড়ব না।

তিনি আরও বলেন, মজা করছিলাম। তবে মা আমার তৃতীয় চোখ। তাই পালিয়ে যাওয়ার কোনো প্রশ্নই আসে না।

শুভাকাঙ্ক্ষীদের অনেকে বলেন, সারা তার মা অমৃতা সিংয়ের হুবহু কপি। মুখের আদলে যেমন মিল, তেমন ব্যবহারে। অমৃতাও নাকি সবার সঙ্গে সারার মতোই মিশতে পারেন। তার মুখেও সব সময় হাসি থাকতো। এ কারণে মা-মেয়ের বেশ জমেও খুব। এমনকী সারা জানিয়েছেন, কোনো উপদেশ নেয়ার আগে মায়ের সঙ্গে কথা বলেন তিনি।

আনন্দ এল রাইয়ের ‘অন্তরঙ্গি’ সিনেমায় অভিনয় করেছেন সারা। এতে আরও দেখা যাবে অক্ষয় কুমার ও ধনুশকে। সিনেমায় সারার চরিত্রের নাম রিঙ্কু। যে বিহারের মেয়ে হলেও দিল্লির বাসিন্দা। প্রেমিকের সঙ্গে বহু বার সে বাড়ি থেকে পালিয়ে এসেছে। এরইমধ্যে দর্শকের ভালোবাসা কুড়িয়েছে সিনেমাটির ট্রেলার।

সোনালীনিউজ/এমএস

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System