• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

অভিনেত্রী শিমু হত্যায় বন্ধুসহ স্বামী আটক


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ১৮, ২০২২, ০১:১৮ পিএম
অভিনেত্রী শিমু হত্যায় বন্ধুসহ স্বামী আটক

ঢাকা : বাংলা চলচ্চিত্রের অভিনেত্রী রাইমা ইসলাম শিমু হত্যার ঘটনায় তাঁর স্বামী নোবেল এবং নোবেলের বন্ধু ফরহাদকে আটক করা হয়েছে।

কেরাণীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সালাম মিয়া মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকালে গণমাধ্যমকে এ তথ্য জানান।

ঢাকার কেরাণীগঞ্জের আলিপুর ব্রিজের কাছ থেকে গতকাল সোমবার দুপুরের দিকে অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়। সোমবার দিবাগত রাতে লাশ উদ্ধারের তথ্য জানায় কেরাণীগঞ্জ মডেল থানা।

কেরানীগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) কাজি রমজানুল হক বলেন, ‘শিমু কলাবাগান এলাকার বাসা থেকে নিখোঁজ হওয়ার পর কলাবাগান থানায় পরিবারের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলেই মনে হচ্ছে। এ বিষয়ে আমরা তদন্ত করছি। তবে, এখনও কোনো অভিযোগ আমাদের কাছে আসেনি।’

জানা গেছে, গত রোববার সকাল থেকে শিমু নিখোঁজ ছিলেন। তারপর পরিবারের পক্ষ থেকে বিভিন্ন স্থানে যোগাযোগ করেও পাওয়া যায়নি তাঁকে। পরে কলাবাগান থানায় জিডি করা হয়। একদিন পর সোমবার তাঁর মরদেহ পাওয়া যায়।

এ ঘটনায় একটি মামলা করার প্রক্রিয়া চলছে বলে কেরাণীগঞ্জ থানা সূত্রে জানা গেছে।

প্রসঙ্গত, কাজী হায়াৎ পরিচালিত ‘বর্তমান’ সিনেমা দিয়ে ১৯৯৮ সালে চলচ্চিত্রে অভিষেক ঘটে শিমুর। পরের বছর দেলোয়ার জাহান ঝন্টু, চাষি নজরুল ইসলাম, শরিফ উদ্দিন খান দিপুসহ আরও বেশ কিছু পরিচালকের প্রায় ২৫টি সিনেমায় পার্শ্বচরিত্রে দেখা যায় তাকে। শাকিব খান, অমিত হাসানসহ কয়েকজন তারকার সঙ্গেও কাজ করেছেন শিমু।

শিমু বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সহযোগী সদস্য ছিলেন। চলচ্চিত্রের পাশাপাশি কয়েকটি টিভি নাটকে অভিনয় এবং প্রযোজনায়ও করেছেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!