• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

অভিনেত্রী শিমুকে হত্যা করে থানায় নিখোঁজের জিডি করেন স্বামী


বিনোদন ডেস্ক জানুয়ারি ১৮, ২০২২, ০২:৩৬ পিএম
অভিনেত্রী শিমুকে হত্যা করে থানায় নিখোঁজের জিডি করেন স্বামী

ঢাকা : দেশের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী রাইমা ইসলাম ওরফে শিমুকে হত্যার দায় স্বীকার করেছে তার স্বামী সাখাওয়াত আলীম নোবেল। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য সোমবার (১৭ জানুয়ারি( রাতে তাকে গ্রেপ্তার করেছিল পুলিশ। রাতভর জেরার পরে দায় স্বীকার করে নোবেল। পুলিশ সূত্রে এ তথ্য জানা গেছে।

সোমবার (১৭ জানুয়ারি) রাতে সড়কের পাশে বস্তাবন্দি অবস্থায় নিহত অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর গলায় অস্বাভাবিক দাগ পাওয়া গেছে। উদ্ধারের সময়ে তার গলায় এই দাগ দেখতে পায় পুলিশ। এর আগে গত রবিবার ১৬ জানুয়ারি সকালে কাউকে কিছু না জানিয়ে বাসা থেকে বের হয়েছিলেন শিমু। তারপর থেকেই তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। শিমুর স্বামী সাখাওয়াত আলী নোবেল সেদিন রবিবার দিনগত রাতে কলাবাগান থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরে জিডিসূত্রে অজ্ঞাত নামা কয়েকজনকে আসামি করে একটি মামলা করা হয়।

এরপর সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে ঢাকার কেরানীগঞ্জের হজরতপুর ব্রিজের কাছে আলিয়াপুর এলাকায় রাস্তার পাশ থেকে চলচ্চিত্র অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর মরদেহ উদ্ধার করা হয়। এটি নিয়ে শিমুর পরিবার ও চলচ্চিত্র জগতের লোকজনের কাছ থেকে বিভিন্ন অভিযোগ-পাল্টা অভিযোগ পাওয়া যাচ্ছে।

এ বিষয়ে কেরানীগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) কাজী রমজানুল হক বলেন, মরদেহের গলায় অস্বাভাবিক দাগ পাওয়া গেছে। যেটি বস্তায় ভরে সড়কের পাশে ফেলে রাখা হয়েছিল। প্রত্যক্ষদর্শীদের খবরে ওই মরদেহ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য মরদেহটি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ সময় পুলিশের এই কর্মকর্তা আরও জানান, এর আগে শিমু নিখোঁজ হওয়ার বিষয়ে রাজধানীর কলাবাগান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) হয়েছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি হত্যাকাণ্ড।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!