• ঢাকা
  • শনিবার, ২৮ মে, ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

রিয়াজকে তুলোধুনা জায়েদের


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ১৮, ২০২২, ০৮:৩২ পিএম
রিয়াজকে তুলোধুনা জায়েদের

ঢাকা: বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটাধিকার হারানো এক বৃদ্ধ শিল্পী জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজকে জড়িয়ে ধরে কেঁদেছেন! সেই কান্নার সঙ্গে সামিল দিয়ে চিত্রনায়ক রিয়াজও হাউমাউ কেঁদেছেন। 

তবে এ বিষয়টি নিয়ে চলচ্চিত্র সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলছেন, ‘এখন যা ইস্যু হচ্ছে বা কিছু হচ্ছে তা নির্বাচনকে কেন্দ্র করেই হচ্ছে।

রিয়াজ ভাই মেকি কান্না কাঁদতেছেন, অথচ তিনিই ২০১৭ সালে সহযোগী যাচাই-বাছাই করেছেন আমাদের সঙ্গেই। তখন তিনি ভেটো দেননি। রিয়াজ ভাই আপনি সম্মানিত মানুষ, সম্মান নিয়েই আমাদের ওপর থাকেন। আপনাদের থেকে আমরা ভালো জিনিস শিখছি। আপনারা সিনিয়র, আপনাদের দেখানো পথেই আমরা হাঁটব। আমাদের খারাপ কিছু দেখলে আপনারা শাসন করবেন, কিন্তু দয়া করে নোংরামি করবেন না।’

জায়েদ খান আরও বলেন, ‘শিল্পীরা ভোট দেবেন, যদি তারা ভোট না দেন আমি মাথা নিচু করে চলে যাব। কিন্তু ভোটের আগেই যে নোংরামি শুরু হলো তা দুঃখজনক। আমি অবাক হয়ে গেছি যে, যে প্যানেলে কাঞ্চন ভাই, রিয়াজ ভাই, অমিত ভাইয়ের মতো সিনিয়র মানুষগুলো আছে তারা এই জিনিসগুলো দেখবে না!

আপনি সিনিয়র মানুষ, অভিনয় করে কাঁদতেছেন কেন! কি দরকার ভাই আপনার? অথচ সহযোগী যাচাইয়ের ফর্মে কিন্তু ওনার স্বাক্ষর আছে, ওই ফাইলও আছে আমার কাছে।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System