• ঢাকা
  • শনিবার, ২১ মে, ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯

স্বামীকে মাহি : তুমি আমার বাহুবলী


বিনোদন ডেস্ক জানুয়ারি ২০, ২০২২, ০৪:২৩ পিএম
স্বামীকে মাহি : তুমি আমার বাহুবলী

ছবি : তুমি আমার বাহুবলী

ঢাকা : সংস্কৃত শব্দ বাহুবলী। এর বাংলা অর্থ হলো যার বাহু শক্তিশালী। এই শব্দটা অনেক বেশি পরিচিতি ও জনপ্রিয়তা পেয়েছে ভারতের তেলেগু সিনেমা ‘বাহুবলী’র সুবাদে। এস এস রাজামৌলি পরিচালিত সিনেমাটি মুক্তি পেয়েছিল দুই খণ্ডে। দুটো সিনেমার বাজেট ছিল প্রায় ৪০০ কোটি রুপি। আর বিশ্বজুড়ে সিনেমা দুটির আয় হয়েছিল প্রায় আড়াই হাজার কোটি রুপি!

বাহুবলী রূপে সিনেমার পর্দায় বাজিমাৎ করেছেন তেলেগু সিনেমার সুপারস্টার প্রভাস। সেই বাহুবলীর সঙ্গে নিজের স্বামী রাকিব সরকারের তুলনা করলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ঢাকাই সিনেমার এ নায়িকা ফেসবুকে পোস্ট করে প্রকাশ্যেই এমন মন্তব্য করেছেন।

‘বাহুবলী টু: দ্য কনক্লুশন’ সিনেমার একটি দৃশ্যের স্ক্রিনশট ফেসবুকে শেয়ার করে মাহি লিখেছেন, ‘তুমিই আমার বাহুবলী। আলহামদুলিল্লাহ, তুমি থাকতে কেউ কোনোদিন আমাকে অসম্মান করতে পারবে না। বটবৃক্ষের মত এভাবেই মাথার ওপরে থেকো।’

মাহির এই পোস্টে তার স্বামী রাকিব সরকার মন্তব্য করেছেন, ‘ইনশাআল্লাহ জান আমার’।

বলে রাখা প্রয়োজন, মাহি ও রাকিব বিয়ে করেছেন গত বছরের ১৩ সেপ্টেম্বর। ওই বছরের মে মাসে দ্বিতীয় স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন নায়িকা। রাকিবকে বিয়ের পর কিছুদিন আগে তিনি স্বামীর পদবী ‘সরকার’ও নিজের সঙ্গে যুক্ত করেছেন। এখন তার নাম মাহিয়া সরকার মাহি।

বিয়ের পর স্বামীকে নিয়ে সুখেই কাটছে মাহির দিন। গত বছরের শেষ দিকে মক্কায় গিয়ে ওমরাহ করেছেন। গ্ল্যামারাস মাহি নিজের গায়ে জড়িয়ে নিয়েছেন বোরকা-হিজাব। এখন নিয়মিত তাকে বোরকা পরিহিত অবস্থায় দেখা যায়। এ নিয়ে আবার অনেকের মনে প্রশ্ন, মাহি কি সিনেমা ছেড়ে দিচ্ছেন? উত্তরটা সময়ই বলে দেবে।

সোনালীনিউজ/এসএন

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System