• ঢাকা
  • শনিবার, ২৮ মে, ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

কালোতে আসক্ত জয়া আহসান


বিনোদন ডেস্ক জানুয়ারি ২১, ২০২২, ০২:২৭ পিএম
কালোতে আসক্ত জয়া আহসান

ঢাকা : দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। বয়স আর নিজের মাঝখানে অদৃশ্য এক দেয়াল তুলে রেখেছেন তিনি। দিন-সপ্তাহ-মাস গড়িয়ে বছর পেরিয়ে গেলেও ভাটা আসে না তার রূপের নদীতে। রূপের জোয়ারে ভক্তদের নিয়ম করে ভাসিয়ে নেন মুগ্ধতার মোহনায়।

আবারো একবার রূপের ঝলকে অনুসারীদের কুপোকাত করলেন জয়া আহসান। এবার সাদা-কালো ছবিতেই আগুন ঝরালেন তিনি। আর তাই জয়ার ভক্ত-অনুরাগীরা ফায়ার সার্ভিসে পর্যন্ত খবর দেওয়ার দাবি তুলেছে।

রবিবার, ১৬ জানুয়ারি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে সাদা-কালো একটি ছবি শেয়ার করেন জয়া। এতে তার পরনে স্লিভলেস স্কিনফিট গাউন দেখা গেছে। একটি চেয়ারে হাত রেখে খানিকটা ঝুঁকে ক্যামেরায় পোজ দিয়েছেন অভিনেত্রী। খোলা চুল এলিয়ে পড়েছে বাঁ কাঁধে, আর জয়া তাকিয়েছেন বাঁকা চোখে।

ছবিটিতে একদিনে ৪৫ হাজারের বেশি প্রতিক্রিয়া দেখিয়েছে নেটিজেনরা। মন্তব্য করেছেন হাজারো অনুসারী। এক ভক্ত লিখেছেন, ‘আগুন! কেউ ফায়ার সার্ভিসে কল দাও’; আরেক অনুসারী জানতে চেয়েছেন, ‘বুড়া হবে কবে?’

এর আগে সোমবার, ১৭ জানুয়ারি আরো কয়েকটি ছবি আপলোড করেন জয়া। সেখানেও তাকে দেখা গেল কালো পোশাকে। এই পোস্টের ক্যাপশনে অভিনেত্রী জানালেন, তিনি কালো রঙে আসক্ত।

বর্তমানে কলকাতায় রয়েছেন জয়া। সেখানে সৌকর্য ঘোষালের পরিচালনায় ‘কালান্তর’ নামের একটি সিনেমার শুটিংয়ে ব্যস্ত তিনি। চলতি মাসের শেষ দিকে ঢাকায় ফেরার কথা রয়েছে তার।

কিছুদিন দেশে থেকে ফের ছুটে যাবেন কলকাতায়। এরইমধ্যে সেখানে ‘সাদা আমি কালো আমি’ নামে সায়ন্তন মুখার্জির পরিচালনায় এটি একটি ওয়েব সিরিজে কাজ করবেন তিনি। এখানে জয়াকে দেখা যাবে ভারতের খ্যাতিমান অভিনেতা মনোজ বাজপায়ীর সঙ্গে। বাংলাদেশের চঞ্চল চৌধুরীকেও দেখা যাবে এই ওয়েব সিরিজে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System