• ঢাকা
  • শনিবার, ২৮ মে, ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

দ্রাবিড়ের সঙ্গে প্রেম করতো রাবিনা!


বিনোদন ডেস্ক জানুয়ারি ২১, ২০২২, ০২:২৯ পিএম
দ্রাবিড়ের সঙ্গে প্রেম করতো রাবিনা!

ঢাকা : ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক রাহুল দ্রাবিড়ের সঙ্গে নাকি প্রেম করেছেন নব্বই দশকের বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রাবিনা ট্যান্ডন। এমনকি বিয়েও নাকি করতে চেয়েছিলেন দুজনে। যদিও এ সম্পর্কের কথা স্বীকার করেননি এই অভিনেত্রী।  

রাবিনা জানান, রাহুলের সঙ্গে কোনো দিন ডেটিং করেননি তিনি। এমনকি রাহুলকে ব্যক্তিগত ভাবে চেনেন না এই নায়িকা। তার সঙ্গে নাকি একবারই একটি অনুষ্ঠানে দেখা হয়েছিল। সেখানে গোবিন্দ, সুনীল শেঠি এবং সালমান খানও ছিলেন।  

তবে রাবিনার সঙ্গে রাহুলকে নিয়ে এই গুজন কেন? এই প্রশ্নের জবাবে রাবিনা বলেছিলেন, আমি জানি না কীভাবে বিষয়টি শুরু হয়েছে। তখন আমার সঙ্গে কাউকে দেখা যাচ্ছিলো না। আবার রাহুলও বিয়ে করেননি। ফলে দু’য়ে দু’য়ে চার করে দেওয়া হয়েছে।

যদিও সব গুঞ্জন শেষে ২০০৪ সালে প্রযোজক অনিল থাডানিকে বিয়ে করে রাবিনা। অন্যদিকে, ২০০৩ সালে চিকিৎসক বিজেতা বিজেতা পেনধারকরকে বিয়ে করেন রাহুল।

এর আগে এক সময় অক্ষয় কুমারের সঙ্গেও রাবিনার সম্পর্কের গুঞ্জন ছিল। এই অভিনেত্রী নিজেই বলিউড খিলাড়ির সঙ্গে বাগদানের কথা জানিয়েছিলেন। তবে অভিনেত্রী সুস্মিতা সেনের সঙ্গে এ অভিনেতার ঘনিষ্ঠতা বেড়ে যাওয়ায় নাকি সেই সম্পর্কের ইতি টানেন জিদ্দী’খ্যাত নায়িকা।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System