• ঢাকা
  • শনিবার, ২৮ মে, ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

পরিচালক রাজ চক্রবর্তীর ওপর হামলা


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ২৬, ২০২২, ০৩:২৯ পিএম
পরিচালক রাজ চক্রবর্তীর ওপর হামলা

ঢাকা: টলিউড পরিচালক ও ব‌্যারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তীর ওপর আবারো হামলা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৫ জানুয়ারি) তার নির্বাচনি এলাকা টিটাগড়ের বড় মসজিদের কাছে দলীয় কর্মসূচিতে যোগ দিয়ে ফেরার পথে এ ঘটনা ঘটে।

হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে জানিয়েছে, গতকাল টিটাগড় বড় মসজিদের পাশের পার্ক উদ্বোধন শেষে অন্য একটি অনুষ্ঠানে যাচ্ছিলেন রাজ। তখন পেছন থেকে তার ওপর হামলা চালায় ২ দুর্বত্ত। রাজকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলার চেষ্টা করে তারা। কিন্তু এ বিধায়কের নিরাপত্তারক্ষীরা রুখে দাঁড়ানোয় অঘটন ঘটেনি। এর পর তৃণমূলকর্মীরা রাজকে ঘটনাস্থল থেকে বের করে নিয়ে আসেন।

স্থানীয়রা সংবাদমাধ্যমটিকে জানান, পারভেজ ও গিয়াসু নামে ২ দুর্বৃত্ত এ হামলা চালিয়েছে। মণীশ শুক্লার ঘনিষ্ঠ বলে পরিচিত এই দুজন সম্প্রতি তৃণমূলে যোগ দিয়েছেন। তবে কেন তারা বিধায়ক রাজের ওপর হামলা চালালো তা জানা যায়নি।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান ব্যারাকপুরের পুলিশ কমিশনার মনোজ ভার্মা, অতিরিক্ত কমিশনার অজয় ঠাকুরসহ পুলিশের কর্মকর্তারা। তা ছাড়া খবর পেয়ে ছুটে যান ব্যারাকপুর জেলা তৃণমূলের সভাপতি পার্থ ভৌমিক।

উল্লেখ্য, ব্যারাকপুরের হনুমান মন্দির নিয়ে বেশ কিছু দিন ধরে জটিলতা চলছে। তা নিরসনের জন‌্য গত বছরের ২৯ আগস্ট সেখানে গিয়েছিলেন রাজ। ওই সময়ে প্রায় ৩০ জন দুর্বৃত্ত হামলা করে রাজ ও সেখানে উপস্থিত তৃণমূলের সদস্যদের ওপর।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System