• ঢাকা
  • শনিবার, ২৮ মে, ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

এবার করণ জোহরের ছবিতে সামান্থা


বিনোদন ডেস্ক জানুয়ারি ২৬, ২০২২, ০৩:৩৪ পিএম
এবার করণ জোহরের ছবিতে সামান্থা

ঢাকা : অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন তিনি বারবার। প্রথম বারের মতো পর্দায় আইটেম গানে তাক লাগিয়েছেন ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে। তার তালে তাল দিয়ে তৈরি হচ্ছে হাজারও সোশ্যাল মিডিয়া ভিডিও। এককথায় ভাইরাল তার গান ও তিনি।

তিন মিনিটের গানের জন্য পাঁচ কোটি টাকা পারিশ্রমিক নেন সামান্থা প্রভু। প্রথমে নাকি আইটেম নম্বর করতে রাজি হননি সামান্থা। আল্লু অর্জুনের কথাতেই পরে রাজি হয়েছেন।

‘ও অন্তাভা’র সাফল্যের পর বলিউডের আইটেম গানেও দেখা যেতে পারে তাকে। শোনা যাচ্ছে, করণ জোহর প্রযোজিত ‘লাইগার’ ছবিতে একটি আইটেম গানে দেখা যেতে পারে সামান্থাকে।

এই ছবিতে প্রধান চরিত্রে থাকবেন জনপ্রিয় দক্ষিণী অভিনেতা বিজয় দেভরাকোন্ডা। এই ছবির মাধ্যমে বলিউডে পা রাখতে চলেছেন তিনি। এই অ্যাকশন ফিল্মে বিজয়ের সঙ্গে দেখা যাবে অনন্যা পান্ডেকে।

পরিচালক পুরী জগন্নাথ, প্রযোজক চার্মি কউর ও করণ জোহর এই ছবিতে সামান্থার একটি বিশেষ গান রাখতে চাইছেন। তবে এ বিষয়ে সামান্থা এখনও কোনও মন্তব্য করেননি।

গত বছর মনোজ বাজপেয়ীর ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এ অভিনয়ের জন্য ব্যাপক প্রশংসা পেয়েছেন সামান্থা।

সেই ওয়েবসিরিজ সম্পর্কে তিনি বলেছিলেন, ‘আমি কখনই ভাবিনি যে আমি একটি ওয়েব সিরিজ করব, কিন্তু রাজ ও ডিকে আমার ভাবনা বদলে দিয়েছে। আমি যে প্রশংসা পেয়েছি তা আমার প্রত্যাশার চেয়ে বেশি ছিল। আমি মনে করি এখন নতুন চ্যালেঞ্জ গ্রহণ করার আত্মবিশ্বাস জন্মেছে আমার মধ্যে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System