• ঢাকা
  • শনিবার, ২৮ মে, ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯
জায়েদের উদ্দেশে কাঞ্চন

বিয়ে করো, আমরা চাচা হই


বিনোদন ডেস্ক জানুয়ারি ২৬, ২০২২, ০৩:৩৭ পিএম
বিয়ে করো, আমরা চাচা হই

ইলিয়াস কাঞ্চন ও জায়েদ খান। ছবি: সংগৃহীত

ঢাকা : শিল্পী সমিতির ব্যস্ততার কারণে এখনও বিয়ে করতে পারেননি জায়েদ খান। গত ২৩ জানুয়ারি এমনটাই দাবি করলেন আসন্ন নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী জায়েদ খান।

তার এমন আক্ষেপের জবাবে মঙ্গলবার (২৫ জানুয়ারি) একইভাবে পাল্টা অনুরোধ করেন বিপরীত প্যানেলের সভাপতি প্রার্থী ইলিয়াস কাঞ্চন।

তিনি জায়েদ খানের উদ্দেশে বলেন, ‘ছোটভাই তোমাকে অনুরোধ করছি, শিল্পী সমিতি তো আছেই; তারপরেও তুমি বিয়ে করো। তোমার সন্তান হোক। আমরা চাচা হই। তোমার বোধদয় হোক। তুমি খালাম্মার কথা শোনো নাই, অন্তত আমাদের কথাটি শোনো। তোমার মঙ্গল হোক।’

এর আগে, ২৩ জানুয়ারি জায়েদ খান তার শিল্পী সমিতি নির্বাচনে প্যানেল পরিচিতি অনুষ্ঠানে বলেছিলেন, ‘মা মারা যাওয়ার আগে বলেছিলেন- তোমার বিয়ে-শাদি করা লাগবে না, সমিতি নিয়েই থাকো। কিন্তু আমি মায়ের কথা না শুনে শিল্পী সমিতি ও সংগঠন নিয়েই ছিলাম।’

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে ২৮ জানুয়ারি। এবার নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন পীরজাদা হারুন। দুজন সদস্য হলেন বি এইচ নিশান ও জাহিদ হোসেন। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। আপিল বোর্ডের সদস্য করা হয়েছে মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে।

এবারের নির্বাচনে দুটি প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন—মিশা সওদাগর-জায়েদ খান এবং ইলিয়াস কাঞ্চন-নিপুণ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System