• ঢাকা
  • রবিবার, ২৯ মে, ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯

পরীমণির উন্মুক্ত ভাইরাল ছবিতে, কমেন্ট মাত্র একটি!


বিনোদন ডেস্ক মে ৯, ২০২২, ০৫:৫৪ পিএম
পরীমণির উন্মুক্ত ভাইরাল ছবিতে, কমেন্ট মাত্র একটি!

ঢাকা: ঢালিউডের সবচেয়ে চর্চিত নায়িকা পরীমণি। চলতি বছরের শুরুর ‍দিকে শোনা গিয়েছিল মা হতে যাচ্ছেন এই নায়িকা। এরপর থেকে নেটিজেনদের চর্চায় আরও বেশি রয়েছেন পরী।

এবার মা দিবসে দেশের প্রায় সব তারকাই তাদের মা ও সন্তানদের নিয়ে রকমারি গল্প ও ছবি পোস্ট দিয়েছেন অন্তর্জালে। তবে এর সবটুকুই ভেসে গেছে দিন গড়িয়ে সন্ধ্যায় (৮ মে) পরীমণির একটি ছবির তোড়ে। পরী তার বন্ধু-স্বজন-ভক্তদের জন্য মা দিবসে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে প্রকাশ করলেন সমুদ্রসৈকতে খোলা আকাশের নিচে দাঁড়িয়ে উন্মুক্ত বেবিবাম্পের অসাধারণ এক ছবি।

এর আগে দেশের কোনও তারকা এমন চমক বা সাহস দেখাতে পারেনি তার মাতৃত্বকে ঘিরে। অন্যদিকে ছবিটি প্রকাশের পর থেকে তুমুল বাজে মন্তব্যের মুখোমুখি হতে হয়েছে এই নায়িকাকে। তবে সেটি তার পোস্টে নয়, অন্যদের দেয়ালে দেয়ালে। মজার তথ্য, ছবিটি পরীমণির দেয়াল থেকে কয়েক হাজারবার শেয়ার হলেও মন্তব্য পড়েছে মাত্র একটি! তাও আবার ছবিটি যিনি তুলেছেন তার মন্তব্য।

পরীর ভাষ্য, ‘আমি তো জানি ছবিটির মন্তব্যের ঘর খোলা রাখলে গোটা দুনিয়ার সকল জিন নেমে আসতো আমার ওয়ালে। তাই ওটা বন্ধ রেখেছি। তাতেও কি রক্ষা পাচ্ছি? অবশ্য আমি এগুলো বদার করিনি কখনও।’ 

ছবিতে দেখা যায়, সমুদ্রসৈকতে দাঁড়িয়ে আছেন পরী। পেছন থেকে জড়িয়ে আছে স্বামী নায়ক রাজ। পরীর উন্মুক্ত পেটে হাত রেখেছেন তিনি। দুজনেরই বন্ধ চোখ। সমুদ্রের জলে পা ভিজিয়ে সম্ভবত দুজনেই তখন ভাসছিলেন অনাগত সন্তানের হাত ধরে সাদা মেঘের ভেলায়।   

ছবিটি গতকাল (৮ মে) বিশ্ব মা দিবসের সন্ধ্যায় নিজের ফেসবুক পেজে প্রকাশ করেছেন পরী। জানা যায়, ছবিটি তোলা হয়েছে কক্সবাজার সমুদ্রসৈকতে। ঈদ উপলক্ষে সেখানে অবকাশযাপনে গিয়েছেন পরী ও রাজ।

ক্যাপশনে মা দিবসের শুভেচ্ছা জানানোর পাশাপাশি এই নায়িকা গর্ভধারণের দ্বিতীয় ত্রৈমাসিক পর্যায়ে আছেন বলেও জানান। সমুদ্রপাড়ে তাদের ছবিটি তুলেছেন আরিফ আহমেদ।

গত এক বছর ধরেই তুমুল আলোচনা-সমালোচনার মধ্যে আছেন পরীমণি। বোট ক্লাব কাণ্ড, মাদক মামলায় গ্রেফতার, কারাগার এবং সবশেষে বিয়ে ও বাচ্চা।

২০২১ সালের ১৭ অক্টোবর রাজকে বিয়ে করেন পরীমণি। সেই সঙ্গে চলতি বছর ১০ জানুয়ারি বিয়ে ও অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আনেন তারা। এরপর মুক্তি পায় তাদের প্রথম ছবি ‘গুণিন’; যা বাণিজ্যিক বিচারে মুখ থুবড়ে পড়ে বক্স অফিসে। এই ছবির শুটিং করতে গিয়েই রাজ-পরীর পরিচয়-প্রেম-বিয়ে এবং সন্তান প্রাপ্তির সুখ অনুভব।

সোনালীনিউজ/এন

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System