• ঢাকা
  • রবিবার, ২৯ মে, ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯

ভেঙে যাচ্ছে সোহেল খানের সংসার


বিনোদন ডেস্ক মে ১৩, ২০২২, ০৫:১৮ পিএম
ভেঙে যাচ্ছে সোহেল খানের সংসার

ঢাকা: বলিউডের খান পরিবারে আবারও বিচ্ছেদ। এবার ভেঙে যাচ্ছে অভিনেতা সোহেল খানের সংসার। দীর্ঘ ২৪ বছরের দাম্পত্য জীবনে ইতি টানছেন তিনি। স্ত্রী সীমা সচদেব খানের সঙ্গে পারস্পরিক বিবাহবিচ্ছেদের আবেদন করেছেন।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, অনেকদিন ধরেই আলাদা থাকতেন সোহেল খান ও সীমা খান। কিন্তু আলাদা থেকেও সম্পর্কের উন্নতি হয়নি। তাই শেষ পর্যন্ত ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন তারা।

মুম্বাইয়ের পারিবারিক আদালতে শুক্রবার (১৩ মে) ডিভোর্সের আবেদন করেছেন সোহেল খান ও সীমা খান। দু’জনেই আদালতে হাজির হয়েছিলেন। তবে একসঙ্গে নয়, আলাদাভাবে। 

আদালতের একটি সূত্র বলছে, ‘আজ সোহেল খান ও সীমা সচদেব আদালতে হাজির হয়েছিলেন। তারা ডিভোর্সের আবেদন জানিয়েছেন। এটা মিউচুয়াল ডিভোর্স হতে চলেছে।’

যদিও বিচ্ছেদ নিয়ে এখনো কোনো বিবৃতি বা মন্তব্য জানাননি সোহেল খান বা সীমা খান কেউই। তবে শিগগিরই তারা বিষয়টি নিয়ে মুখ খুলবেন বলে ধারণা করা হচ্ছে।

১৯৯৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন সোহেল খান ও সীমা খান। তাদের দুই সন্তান নির্ভান ও ইয়োহান। ২০১৭ সালে একবার তাদের বিচ্ছেদের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে সেটা বাস্তবে রূপ নেয়নি। পাঁচ বছর পর সেই গুঞ্জনই সত্যি হয়ে গেল।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System