• ঢাকা
  • শনিবার, ২৫ জুন, ২০২২, ১২ আষাঢ় ১৪২৯

ইউনিসেফের সঙ্গে যুক্ত হলেন বিদ্যা সিনহা মিম


বিনোদন ডেস্ক মে ২১, ২০২২, ০৪:১৯ পিএম
ইউনিসেফের সঙ্গে যুক্ত হলেন বিদ্যা সিনহা মিম

ঢাকা : বাংলাদেশে ইউনিসেফের নতুন জাতীয় শুভেচ্ছাদূত হিসেবে নিযুক্ত হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম। শুভেচ্ছাদূত হিসেবে মিম নিজের জনপ্রিয়তা কাজে লাগিয়ে ইউনিসেফের সঙ্গে শিশু অধিকার রক্ষায় কাজ করবেন।

বৃহস্পতিবার (১৯ মে)  রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এক অনুষ্ঠানের মাধ্যমে ইউনিসেফের বাংলাদেশ প্রতিনিধি শেলডনের উপস্থিতিতে এক চুক্তি স্বাক্ষরের মাধ্যমে শুভেচ্ছাদূত হিসেবে আনুষ্ঠানিক পথচলা শুরু করেন মিম।

এখন থেকে মিম বাংলাদেশে ইউনিসেফের দূত হিসেবে আরিফা পারভিন জামান মৌসুমী, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম ও জুয়েল আইচ এবং অ্যাডভোকেট রাবা খানের সঙ্গে হয়ে কাজ করবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে মিম বলেন, ‌সারাদেশে শিশুদের জন্য, তাদের শিক্ষা, সুস্বাস্থ্য ও উজ্জ্বল ভবিষ্যৎ নিশ্চিত করার লক্ষ্যে, ইউনিসেফ আমাদের সঙ্গে আছে। আমি দীর্ঘদিন ধরে শিশুদের জন্য ইউনিসেফের কাজে মুগ্ধ। প্রতিটি শিশুর অধিকার প্রতিষ্ঠায় সেই কাজের অংশ হতে পেরে আমি কৃতজ্ঞ।

বাংলাদেশে ইউনিসেফের প্রতিনিধি মি. শেলডন ইয়েট বলেন, মিম তার অসীম প্রাণশক্তি ও উদ্যম এবং বাংলাদেশের সবচেয়ে অবহেলিত শিশু ও নারীদের সুরক্ষিত রাখার দৃঢ় প্রতিশ্রুতি নিয়ে আমাদের সঙ্গে যুক্ত হচ্ছেন। মিমকে সঙ্গে পেয়ে আমরা আনন্দিত এবং প্রতিটি শিশুর অধিকার ও সার্বিক কল্যাণের জন্য তার সঙ্গে কাজ করতে প্রস্তুত।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System