• ঢাকা
  • সোমবার, ২৭ জুন, ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯

এবার অন্য এক নায়িকার প্রেমে নুসরাতের প্রাক্তন স্বামী!


বিনোদন ডেস্ক মে ২৩, ২০২২, ০৪:২০ পিএম
এবার অন্য এক নায়িকার প্রেমে নুসরাতের প্রাক্তন স্বামী!

ঢাকা: টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহানের প্রাক্তন স্বামী নিখিল জৈন পেশায় একজন ব্যবসায়ী। কলকাতায় নামি ব্র্যান্ড রয়েছে তার। ভালোবেসে বিয়ে করেছিলেন নুসরাত জাহানকে। ২০১৯ সালে জাঁকালো আয়োজনে বিয়ে সারেন তারা। কিন্তু ২০২০ সালেই ভেঙে যায় সেই ঘর। নুসরাত দাবি করেন, তারা আসলে আইন অনুযায়ী বিয়েই করেননি। কেবল ধর্মীয় রীতি মেনে মালাবদল করেছেন।

নিখিলের ঘর ছেড়ে এসে নুসরাত নতুন সংসার পেতেছেন। টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে তার এখন সুখের দাম্পত্য। ইতোপূর্বে সন্তানের মা-ও হয়েছেন অভিনেত্রী।

নিখিল, নুসরাত ও সৌরসেনী মৈত্র।ফাইল ছবি:

এবার শোনা যাচ্ছে, নুসরাতের প্রাক্তন স্বামী নিখিল জৈন নতুন সম্পর্কে মজেছেন। এবং এবারও তিনি মন দিয়েছেন নায়িকাকে। তার নাম সৌরসেনী মৈত্র। টলিউডের এ প্রজন্মের মেধাবী অভিনেত্রী তিনি। তারা দুজনেই এখন অবস্থান করছেন লন্ডনে।

কলকাতার গণমাধ্যম বলছে, ইদানিং নিখিল-সৌরসেনীকে প্রায়ই একসঙ্গে দেখা যাচ্ছে। এই মুহূর্তে সৌরসেনী লন্ডনে শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। গত ৪ মে থেকে এ নায়িকা তার ইনস্টাগ্রামে নিয়মিত সেখানকার ছবি দিচ্ছেন।

তাকে সঙ্গ দেয়ার জন্য নিখিলও সেখানে পৌঁছেছেন। নিখিলের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে চোখ রাখলেও সেই ইঙ্গিত মিলছে। 

নিজের একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, কারো হাসি তার নতুন অনুপ্রেরণা। নতুন হাসিটা কি সৌরসেনীর? স্পষ্ট জবাব আপাতত কেউই দেননি।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System