• ঢাকা
  • শনিবার, ২৫ জুন, ২০২২, ১২ আষাঢ় ১৪২৯

কলকাতার আরেক পরিচালকের সঙ্গে মিথিলার প্রেমের গুঞ্জন!


বিনোদন ডেস্ক মে ২৪, ২০২২, ০৭:৫৭ পিএম
কলকাতার আরেক পরিচালকের সঙ্গে মিথিলার প্রেমের গুঞ্জন!

ফাইল ছবি

ঢাকা: তাহসান খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর একসঙ্গে কাজ করতে গিয়ে কলকাতার চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জির প্রেমে পড়েছিলেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলা। পরবর্তীতে সৃজিতকে বিয়েও করেন। দুই বছরের বেশি সময় ধরে সংসার করছেন তারা। কিন্তু এবার কলকাতার আরেক পরিচালক দেবালয় ভট্টাচার্যের সঙ্গে মিথিলার ‘বিশেষ সম্পর্ক’ নিয়ে টালিউডে ‘গুঞ্জন’ এখন চরমে। খবর জিনিউজের।

এক সাক্ষাৎকারে দেবালয় জিনিউজকে জানান, মিথিলার সঙ্গে পরিচয় ছিল না। শুটিং সেটে আলাপ হয়েছে। ওর সঙ্গে বন্ধুত্বটা খুব ভালো। অসম্ভব ইন্টারেস্টিং, শিক্ষিত এবং বুদ্ধিমতী একজন নারী মিথিলা। মিথিলার সঙ্গে শুধুই তার বন্ধুত্বের সম্পর্ক।

পরিচালক দেবালয় ভট্টাচার্যের সঙ্গে মিথিলা।

চারদিকে কথা ছড়াচ্ছে নতুন প্রেমে মজেছেন আপনি- এমন প্রশ্নের উত্তরে দেবালয় বলেন, হ্যাঁ- এটা সবাই মজা করে করছেন। নানা ধরনের কথা ছড়াচ্ছে, আমার কানেও আসছে। আমি খুব ইনজয় করছি। তবে মিথিলার মতো বন্ধু পেলে আমার ভালোই লাগবে। মিথিলা কলকাতা থাকলে চা খেতাম, কফি খেতাম, ভালোই লাগত আমাদের।

মিথিলার সঙ্গে আপনার ‘বিশেষ বন্ধুত্ব’ তৈরি হয়েছে, যেটি প্রেমের সম্পর্কের দিকেই ইঙ্গিত করছে- এমন প্রশ্নের জবাবে দেবালয় বলেন, মিথিলাকে নিয়ে সৃজিতের সঙ্গে আমার ভালো কথা হয়। আমি সৃজিতকে শ্রদ্ধা করি। আমি আর সৃজিত অনেকদিনের পরিচিত। তাই আমি চাই না কেউ অন্যদিকে ইঙ্গিত করুক। আমি চাই, আমাদের বন্ধুত্ব অটুট থাকুক। আমার মনে হয় না এ নিয়ে ওদের মধ্যে কোনো সমস্যা হয়েছে বা আগামীতে হবে।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System