• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

পল্লবী-বিদিশার পর অভিনেত্রী মঞ্জুষার ঝুলন্ত মরদেহ উদ্ধার


বিনোদন ডেস্ক মে ২৭, ২০২২, ১০:২৯ এএম
পল্লবী-বিদিশার পর অভিনেত্রী মঞ্জুষার ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঢাকা: ভারতীয় অভিনেত্রী পল্লবী দে এবং মডেল বিদিশা দে মজুমদারের পর এবার টলিপাড়ার আরও এক অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তার পাটুলির বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

শুক্রবার (২৭ মে) সকালে তার মরদেহ উদ্ধার করা হয়। এ খবর জানিয়েছে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা ও হিন্দুস্তান টাইমস।

পরিবার সূত্রে জানা গেছে, তিন-চারদিন আগে পাটুলিতে বাপেরবাড়িতে এসেছিলেন মঞ্জুষা। বৃহস্পতিবারও ফটোশ্যুট করেছেন তিনি। সে দিন তার স্বামী তাকে নিতে এসেছিলেন। কিন্তু মঞ্জুষার মা তার জামাইকে বলেন, কিছু দিন মেয়েকে বাপেরবাড়িতে রেখে যেতে। এরই মধ্যে বুধবার বিদিশার মৃত্যুর খবর পান মঞ্জুষা। তারপর থেকেই অবসাদে ভুগতে থাকেন তিনি।

মঞ্জুষার মায়ের দাবি, পল্লবী, বিদিশাদের সঙ্গেও যোগাযোগ ছিল মঞ্জুষার। বিদিশার ঘনিষ্ঠ বন্ধু ছিলেন মঞ্জুষা। বিদিশার মৃত্যুর পরই হতাশায় ভুগতে শুরু করেছিলেন তার মেয়ে। তার জেরেই আত্মহত্যা করতে পারেন।

তবে পুলিশ এখনও এ ঘটনায় কোনো সুইসাইড নোট পায়নি।

মঞ্জুষা টলিউডে কাজ করছেন বহু দিন ধরেই। একটি টিভি চ্যানেলে ধারাবাহিকে অভিনয় করতেন। পাশাপাশি থিয়েটারেও অভিনয় করতেন মঞ্জুষা। বিদিশার মৃত্যুর ঠিক দু’দিনের মাথায় তার বন্ধু মঞ্জুষারও এ অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় কোনও যোগসূত্র আছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। ইতোমধ্যে এ অভিনেত্রীর অস্বাভাবিক মৃত্যু নিয়ে তদন্ত শুরু হয়েছে।

কয়েকদিনের ব্যবধানে এ নিয়ে বিনোদন জগতের তৃতীয় অস্বাভাবিক মৃত্যুর ঘটনা এটি।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!