• ঢাকা
  • শনিবার, ২৫ জুন, ২০২২, ১২ আষাঢ় ১৪২৯

‘ব্যাচেলর পয়েন্ট’-এর নতুন চমক লামিমার পরিচয় জানা গেল


বিনোদন ডেস্ক মে ২৮, ২০২২, ১০:৫৯ এএম
‘ব্যাচেলর পয়েন্ট’-এর নতুন চমক লামিমার পরিচয় জানা গেল

ঢাকা: জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’ এর চতুর্থ সিজন প্রচার হচ্ছে। ইতোমধ্যেই বেশ আলোড়ন সৃষ্টি করেছে কাজল আরেফিন অমি পরিচালিত নাটকটি।

এতে অভিনয় করার সুবাদে কাবিলা, পাশা, হাবু, অন্তরাদের পাশাপাশি জনপ্রিয়তা পেয়েছে শিমুল চরিত্রটিও।এবার আলোচনায় এই ধারাবাহিকের আরেক চরিত্র লামিমা। কয়েকদিন ধরেই শিমুলের সঙ্গে সামাজিকমাধ্যম থেকে শুরু করে সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছে লামিমার নাম।

এর আগে শিমুলের সম্পর্কে জানা গিয়েছিল, একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সাইন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই)-এ বিএসসি সম্পন্ন করেছেন তিনি। ফেনীর ছেলে শিমুল শর্মা পরিচালক হওয়ার স্বপ্ন নিয়েই কাজল আরেফিন অমির সঙ্গে সহাকারী পরিচালক হিসেবে কাজ শুরু করেন।  অমি পরিচালিত প্রায় ৯০ ভাগ নাটকের সহকারী পরিচালক ছিলেন তিনি। কিন্তু অভিনেতা হিসেবে পরিচিতি পেলেও নির্মাতা হওয়ার স্বপ্ন তার।  

শিমুলের সম্পর্কে জানান পর অনেকের মনে প্রশ্ন কে এই লামিমা? এ বিষয়ে লামিমাজানান, তার পুরো নাম লামিমা লাম। নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানায় তার গ্রামের বাড়ি। তবে লামিমার জন্ম ও বেড়ে ওঠা ঢাকাতেই। ২০১৬ সালে এসএসসি ও ২০১৮ সালে এইচএসসি সম্পন্ন করেছে তিনি। বর্তমানে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বিবিএতে পড়াশোনা করছেন।  

নিজের ক্যারিয়ারের গ্রাফ প্রসঙ্গে লামিমা জানান, ২০১৭ সাল থেকে মিডিয়াতে কাজ শুরু করেন তিনি। সেসময় মডেলিং ও টিভিসিতে কাজ করেছেন। অভিনয়ে তার অভিষেক হয় ‘ব্যাচেলর পয়েন্ট’-এর তৃতীয় সিজনের মধ্যদিয়ে। বর্তমানে নিয়মিত নাটকে অভিনয় করেছেন তিনি।  

লামিমার ক্ষেত্রেও শুরুতে মিডিয়ায় কাজের ব্যাপারে অনিহা দেখিয়েছে তার পরিবারের সদস্যরা। পরে তার মায়ের সহযোগিতায় সে অনিহা দূর হয়েছে। বর্তমানে অভিনয়ের দক্ষতা উন্নতির চেষ্টা করে যাচ্ছেন এই তুরুণী। ভবিষ্যতেও নিজেকে চ্যালেঞ্জিং সব চরিত্রে মেলে ধরতে চান বলে জানিয়েছেন লামিমা।

এদিকে ‘ব্যাচেলর পয়েন্ট’-এর চতুর্থ সিজনে শিমুল ও লামিমার প্রেম হয়েও যেন হচ্ছে না। শিমুল লামিয়াকে পছন্দ করে, ফোনে কথা হলেও তাদের দেখা হয়নি। শিমুল তার সঙ্গে দেখা করার জন্য পাগল প্রায় হয়ে উঠে। কিন্তু লামিমা তাতে সাঁয় দেয় না। তবে অনেক অপেক্ষার পর অবশেষে নতুন পর্বে একসঙ্গে হাজির হতে যাচ্ছেন শিমুল ও লামিমা।  

এ বিষয়ে লামিমা বলেন, ‘দর্শকদের এত এত ভালোবাসায় আমি মুগ্ধ। নাটকটির নতুন পর্বে আমার আর শিমুলের এন্ট্রি হতে যাচ্ছে, যেখানে দর্শকদের জন্য থাকছে দারুণ চমক। ’

নাটকটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, মিশু সাব্বির, সাবিলা নূর, সানজানা সরকার রিয়া, ফারিয়া শাহরিন, সাইদুর রহমান পাভেল, সুমন পাটোয়ারি, শরাফ আহমেদ জীবন, সিফাত শাহরিন, আবদুল্লাহ রানা, মুসাফির সৈয়দ বাচ্চু, মনিরা মিঠুসহ অনেকে।

সোনালীনিউজ/এন

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System