• ঢাকা
  • শনিবার, ২৫ জুন, ২০২২, ১২ আষাঢ় ১৪২৯

প্রেমিকা সাবার সঙ্গে পার্টিতে হৃতিক


বিনোদন ডেস্ক মে ২৮, ২০২২, ১০:৫৯ এএম
প্রেমিকা সাবার সঙ্গে পার্টিতে হৃতিক

ঢাকা : বলিউড অভিনেতা হৃতিক রোশন নতুন প্রেমে মজেছেন। এ গুঞ্জন অনেকদিনের। শোনা যাচ্ছিল, নিজের চেয়ে ১২ বছরের ছোট সাবা আজাদের সঙ্গে মনের লেনাদেনা করছেন অভিনেতা। একাধিকবার তাদেরকে একসঙ্গে দেখাও গেছে। তবে এবার একেবারে প্রকাশ্যে হাজির হলেন হৃতিক ও সাবা। তাও আবার একে-অপরের হাত ধরে।

বুধবার (২৫ মে) রাতে নির্মাতা-প্রযোজক করন জোহরের জন্মদিন পার্টিতে আসেন তারা।

এ সময় হৃতিকের পরনে ছিল কালো স্যুট, সাবাও পরেছেন কালো রঙের পোশাক। হাত ধরে পার্টির স্থলে হেঁটে আসেন, এরপর ফটোজোনে দাঁড়িয়ে একে-অপরকে জড়িয়ে ছবিও তোলেন।

মজার ব্যাপার হলো, এই পার্টিতে এসেছেন হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান খানও। তিনিও আসেন তার নতুন প্রেমিক আরসালানকে নিয়ে। সুজানের পরনে ছিল রূপালি রঙের শর্ট ড্রেস, আরসালান ছিলেন কালো স্যুটে।

করনের ৫০তম জন্মদিনের পার্টিতে বলিউডের অনেক তারকা এসেছেন। তবে আলোচনায় উঠে এসেছেন হৃতিক ও সাবা। কেননা তাদের নিয়ে কানাঘুষা চলছিল অনেকদিন ধরে। এবার তারা যেন প্রকাশ্যেই সেটা স্বীকার করে নিলেন।

প্রসঙ্গত, হৃতিক রোশনকে সর্বশেষ দেখা গেছে ২০১৯ সালের ‘ওয়ার’ সিনেমায়। এতে তার সঙ্গে ছিলেন টাইগার শ্রফও। সিনেমাটি ব্লকবাস্টার হিট হয়েছিল। বর্তমানে তার হাতে দুটি সিনেমার কাজ রয়েছে। এগুলো হলো ‘বিক্রম ভেদা’ ও ‘ফাইটার’।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System