• ঢাকা
  • শনিবার, ২৫ জুন, ২০২২, ১২ আষাঢ় ১৪২৯

বিদিশা কি উভকামী ছিলেন!


বিনোদন ডেস্ক মে ২৮, ২০২২, ১২:০৮ পিএম
বিদিশা কি উভকামী ছিলেন!

ঢাকা: মডেল বিদিশা দে মজুমদার কি উভকামী সমকামী ছিলেন? মৃত্যুর আগে ফেসবুকে তার সাম্প্রতিকতম পোস্ট নতুন করে এই প্রশ্নের জন্ম দিয়েছে। তার মডেল বান্ধবীকে নাকি বরাবরই ‘বৌ’ সম্বোধন করতেন তিনি। বিদিশার ফেসবুক ডিপিতে এখনও তাদের ছবি জ্বলজ্বল করছে। এই ছবিই মৃত্যুর এক দিন আগে আবারও পোস্ট করেছিলেন তিনি। লিখেছিলেন, ‘তোমাকে ভালবাসি বৌ’। পাশে আকা এক টুকরো হৃদয়।

প্রেমিক অভিনব বেরার পাশাপাশি তা হলে কি বিদিশার প্রেম ছিল বান্ধবীর সঙ্গেও? 

এ বিষয়ে তার এক বন্ধুর বলেন, ‘এর আগেও বিষয়টি নিয়ে চর্চা হত। বিদিশা সবার সামনেই বান্ধবীকে ‘বৌ’ সম্বোধন করত। প্রথমে সবাই আলোচনা করলেও পরে তা নিছকই ঠাট্টায় পরিণত হয়। অনেক পোস্টে সেই বান্ধবীও বিদিশাকে ‘বর’ বলে ডেকেছেন। শুনেছি, ওরা দু’জনেই খুব ভাল বন্ধু ছিলেন। বান্ধবীটি নিজেকে বিদিশার দিদিস্থানীয় বলে দাবি করেন’।

ছবির ফ্রেম বলছে, দুই বান্ধবীর নগ্ন ঊর্ধ্বাঙ্গ একই চাদরে আবৃত। একে অপরকে বাহুতে বেঁধে ছবি তুলেছেন তারা। ছবিতেও সুসম্পর্কের রসায়ন স্পষ্ট। যাওয়ার আগে এভাবেই কি প্রকাশ্যে আরও একবার নিজের ভালবাসা জানিয়ে গেলেন বিদিশা? জবাব মেলেনি নামপ্রকাশে অনিচ্ছুক বান্ধবীর থেকে।

তবে জানা গেছে, যাকে ঘিরে এই রটনা তিনি প্রচণ্ড ভেঙে পড়েছেন। বন্ধুদের জানিয়েওছেন, কথায় কথায় বিদিশা তাকে নাকি রসিকতা করে বলতেন, ’তুমি আমার থেকে বড়। তবু পুরুষ হলে তোমাকেই বিয়ে করতাম! তুমি কী ভীষণ সুন্দরী’। এক সঙ্গে ব্রাইডাল ফটোশ্যুটের সিঁদুর পরানোর সময়ে প্রায় ছুটে আসতেন বিদিশা। হাসতে হাসতে সবার সামনেই নাকি বলতেন, ’আমার ‘বৌ’-কে আমিই সিঁদুর পরাব’।

এখন সেই বান্ধবীর আফসোস, কে আর তার সঙ্গে এভাবে খোলা মনে মজা করবে? 

মডেল বিদিশা গত বুধবার আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। অভিনেত্রী পল্লবী দের মৃত্যুর রেশ কাটতে না কাটতেই তার মডেল বান্ধবী বিদিশার অস্বাভাবিক মৃত্যু ঘটল কলকাতায়। বুধবার নাগেরবাজারের রামগড় কলোনির বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে মডেল বিদিশা দে মজুমদারের মরদেহ।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System