• ঢাকা
  • শনিবার, ২৫ জুন, ২০২২, ১১ আষাঢ় ১৪২৯

কে এই ‘সানভিকা’


বিনোদন ডেস্ক মে ২৯, ২০২২, ১১:২৯ এএম
কে এই ‘সানভিকা’

সানভিকা। ছবি : ইনস্টাগ্রাম

ঢাকা : দুই বছর অপেক্ষার পর টিভিএফ প্রোডাকশন ‘পঞ্চায়েত’ ওয়েব সিরিজের দ্বিতীয় পর্ব নিয়ে হাজির হয়েছে অ্যামাজন প্রাইমে। প্রথম পর্বের শেষ দৃশ্যে দেখা যায়, একটি পানির ট্যাংকের উপর অভিষেকের সাথে গ্রামপ্রধানের মেয়ে রিঙ্কির দেখা হয়।

এরপর তাদের সম্পর্ক কোন দিকে মোড় নেবে, তা দেখার জন্যেই অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন দর্শকরা। সিরিজের গল্প অনুযায়ী, গ্রাম প্রধান মঞ্জু দেবী ও ব্রিজভূষণ দুবের একমাত্র কন্যার ভূমিকায় দেখা গিয়েছে রিঙ্কিকে।

ওয়েব সিরিজের প্রথম পর্বে পুরো অংশ জুড়ে তার নাম বার বার উল্লেখ করলেও শেষ দৃশ্যে এক ঝলকের জন্য রিঙ্কিকে দেখানো হয়েছিল। কোনো সংলাপ ছিল না তার। বরং দ্বিতীয় পর্বে এসে তার চরিত্রটিকে ভাল করে ফুটিয়ে তোলার দিকে বিশেষ নজর দেওয়া হয়েছে। চরিত্রটির সারল্যই দর্শকদের মন কেড়েছে।

অতি সাধারণ পরিবারের মেয়ের মতোই তার চালচলন। তাই দর্শকরা এই চরিত্রের সাথে আরো সহজে যেন সংযোগ স্থাপন করতে পেরেছেন। সিরিজ জুড়ে তাকে চুড়িদার, সালোয়ার পরে দেখা গেলেও নেটমাধ্যমে এমন অনেক ছবি রয়েছে, যেখানে তাকে পশ্চিমা পোশাকে দেখা গেছে। সেই ছবিগুলোও আলাদাভাবে নজর কাড়তে বাধ্য।

ইনস্টাগ্রামে ‘সানভিকা’ নামে থাকলেও কয়েকটি ওয়েবসাইটের দাবি, তার আসল নাম পূজা সিং। যদিও ওটিটি প্ল্যাটফর্মে অভিনেতা হিসাবে তার ‘সানভিকা’ নামটিরই উল্লেখ রয়েছে।

এক সাক্ষাৎকারে পূজা জানিয়েছেন, তিনি কোনোদিন অভিনয় করার কথা ভাবেননি। ‘পঞ্চায়েত’ সিরিজের মাধ্যমেই অভিনয় জগতে তার পা রাখা। তিনি পঞ্চায়েতের প্রতিটি অভিনেতা-অভিনেত্রীর কাছে কৃতজ্ঞ। সবার কাছে তিনি অনেক কিছু শিখতে পেরেছেন।

ক্রমেই বাড়ছে তার জনপ্রিয়তা। লাফিয়ে বাড়ছে ইনস্টাগ্রামে তার অনুসরণকারীর সংখ্যাও। তার প্রিয় অভিনেতা মাধুরী দীক্ষিত ও দীপিকা পাড়ুকোন। এছাড়া তিনি পছন্দ করেন আনুশকা শর্মাকেও।

দৈনিক ভাস্করকে দেওয়া এক সাক্ষাৎকারে সানভিকা দাবি করেছেন, তিনি ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করেছেন। এরপর ঠিক করেন তিনি অভিনয় করবেন। বাড়ির লোককে শুরুতে বোঝাতে সমস্যা হয়েছিল। তাই তিনি সে সময় তাদের মিথ্যা বলেন।

সানভিকা মুম্বাইয়ে অভিনয়ের অডিশন দিতে যান। বাড়িতে তিনি বলেছিলেন, তিনি বেঙ্গালুরু যাচ্ছেন চাকরির জন্য প্রয়োজনীয় একটি কোর্স করতে। পরে পঞ্চায়েতে অভিনয়ের সুযোগ পেয়ে বাড়িতে জানান। তখন অবশ্য মা-বাবার অনুমতি পেতে সমস্যা হয়নি।

পঞ্চায়েতের সাফল্যের পর তার হাতে এখন বহু কাজের প্রস্তাব এসেছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System