• ঢাকা
  • সোমবার, ২৭ জুন, ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯

আয়াতুল কুরসি পড়ে প্যারালাইসিস থেকে সুস্থ হলেন গাঙ্গুয়া


বিনোদন প্রতিবেদক জুন ২২, ২০২২, ০৫:২৭ পিএম
আয়াতুল কুরসি পড়ে প্যারালাইসিস থেকে সুস্থ হলেন গাঙ্গুয়া

ঢাকা : মুসলমানদের মহাপবিত্র ধর্মগ্রন্থ আল-কুরআন। বিভিন্ন সময়ে আল-কুরআনের মাজেজা মানুষ দেখেছে। এবার আবারো প্রকাশ পেল আল-কুরআনের অলৌকিকত্ব। আয়াতুল কুরসি পাঠ করে প্যারালাইসিস থেকে সুস্থ হলেন এক সময়কার ঢাকাই সিনেমার পরিচিত খলঅভিনেতা গাঙ্গুয়া (মোহাম্মদ পারভেজ চৌধুরী)।

সম্প্রতি এক ভিডিওতে এমনটিই দাবি করলেন তিনি। ওই ভিডিওতে তিনি বলেন, আয়াতুল কুরসি পড়তে পড়তেই আমি আবার সুস্থ হয়ে স্বাভাবিক জীবন ফিরে পেয়েছি।

গাঙ্গুয়া জানান, তার প্যারালাইসিস হয়েছিল। দুই বছর চিত হয়ে শুয়ে ছিলেন, সাধ্য ছিল না একটু কাত হবেন। কথাবার্তা বলতে পারতেন না। তখন জীবন পরিবর্তনের সিদ্ধান্ত নিলেন। পরে নামাজ পড়া শুরু করলেন গাঙ্গুয়া। আর কথা বলা শিখতে কুরআন পড়তে লাগলেন। এ সময় কুরআনের আয়াতুল কুরসি মুখস্থ করেন তিনি এবং আয়াতুল কুরসি পড়তে পড়তেই তিনি আবার সুস্থ হয়ে আগের সেই স্বাভাবিক জীবন ফিরে পেয়েছেন।

তিনি বলেন, ডাক্তাররা আমাকে দেখে অবাক হন। ব্রেইন স্ট্রোকের রোগী পুরোপুরি সুস্থ হয় না। কিছু না কিছু শারীরিক সমস্যা থাকেই। কিন্তু আমি পুরোপুরি সুস্থ। দেখে কেউ বুঝতেই পারবেন না যে, আমি সেই ব্রেইন স্ট্রোক করা গাঙ্গুয়া। এখন আমি আগের মতোই সবল। নিয়মিত কাজও করছি। আমি কিভাবে সুস্থ হলাম আল্লাহ পাকই ভালো জানেন। আমি নিয়মিত ব্যায়ম করছি। নামাজ পড়ছি। যেখানে যে অবস্থায়ই থাকি না কেন, নামাজ ছাড়ব না। আল্লাহ-রাসূল (সা.) এর নাম নিয়ে পথ চলি। আমার চলার পথের সঙ্গী এখন আয়াতুল কুরছি।

সোনালীনিউজ/এনএন

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System