• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

খাওয়া ফেলে মিয়া খলিফায় মগ্ন স্বামীকে ‘শাস্তি’ দিলেন স্ত্রী


আন্তর্জাতিক ডেস্ক জুন ২৪, ২০২২, ০৬:৩৯ পিএম
খাওয়া ফেলে মিয়া খলিফায় মগ্ন স্বামীকে ‘শাস্তি’ দিলেন স্ত্রী

মিয়া খলিফা।ফাইল ছবি:

ঢাকা: প্রকাশ্যে স্বীকার না করলেও অনেক পুরুষেরই পছন্দের নারী পর্ন তারকা মিয়া খলিফা। তাকে এক বার সামনে থেকে দেখার জন্যে মনে মনে আকুল অনেকেই। চোখের সামনে দিয়ে মিয়া হেঁটে গেলে নিজেকে ধরে রাখা খুব সহজ নয়। কিন্তু স্ত্রীকে পাশে নিয়ে মিয়া খলিফার দিকে তাকালেই কপালে ভোগান্তি! 

তেমনই একটি ঘটনা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন মিয়া নিজেই।

প্যারিসে একই হোটেলে ছিলেন ওই দম্পতি এবং মিয়া খলিফা। চোখের সামনে মিয়াকে দেখে না তাকিয়ে থাকতে পারেননি স্বামী। তাতেই গচ্ছা গেল লক্ষ লক্ষ টাকা।

মিয়া খলিফা জানিয়েছেন, সম্প্রতি কাজের সূত্রে তিনি প্যারিসের একটি হোটেলে ছিলেন। সেই হোটেলে তার পাশের ঘরে ছিলেন এক দম্পতি। তারা মধুচন্দ্রিমায় এসেছিলেন। রাতের খাবার খাওয়ার জন্য মিয়া হোটেলের লবিতে পৌঁছান। সেখানে মিয়াকে এত কাছে দেখতে পেয়ে সেই দম্পতির পুরুষসঙ্গীটি খাওয়া ফেলে অপলক দৃষ্টিতে মিয়ার দিকেই তাকিয়ে থাকেন। ওই ব্যক্তির স্ত্রী এই বিষয়টি লক্ষ করেন। স্বামীর উপর হালকা চোটপাটও শুরু করেন। দূর থেকে হলেও মিয়া এই বিষয়টি লক্ষ করেছিলেন। বেশ মজাও পাচ্ছিলেন মনে মনে।

পরে অবশ্য মিয়া জানতে পারেন, ওই ব্যক্তি স্ত্রীর অভিমান ভাঙাতে উপহার দিয়েছেন বিলাসবহুল সংস্থা ‘বার্কিন’-এর ব্যাগ। কুমিরের চামড়া দিয়ে তৈরি এই ব্যাগের দাম প্রায় ৭-৮ লাখ টাকা!

অনেক খ্যাতনামী তারকার হাতে এই ব্যাগ দেখতে পাওয়া গিয়েছে। এই ঘটনার বর্ণনার করার পাশাপাশি সঙ্গে একটি মজার ভিডিও ভাগ করে নিয়েছেন মিয়া। সেখানে দেখা যাচ্ছে, মিয়াকে দেখে স্বামীকে উত্তেজিত হয়ে উঠতে দেখে স্ত্রী রেগে যাচ্ছেন। স্ত্রীয়ের রাগ ভাঙাতে ওই ব্যক্তি একটি বার্কিন ব্যাগ উপহার দিচ্ছেন। পাশে মিয়া দাঁড়িয়ে দু’জনকেই অত্যন্ত অদ্ভুত দৃষ্টিতে দেখছেন।

সূত্র-আনন্দবাজার

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System