• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

উরফির পোশাকেরই প্রয়োজন নেই, চুল দিয়ে ঢাকলেন শরীর


বিনোদন ডেস্ক আগস্ট ৫, ২০২২, ০৪:৫৭ পিএম
উরফির পোশাকেরই প্রয়োজন নেই, চুল দিয়ে ঢাকলেন শরীর

উরফি জাভেদ। ছবি: ইনস্টাগ্রাম

ঢাকা : পরনে নীল জিন্স। ঊর্ধ্বাঙ্গ অনাবৃত। লজ্জা নিবারণের কোনো পরোয়াই নেই। অঙ্গসজ্জায় যথেষ্ট উরফি জাভেদের। নিজরে ঘন কালো চুল সামনে ফেলে দুভাগ করে নিলেন। ঢাকা পড়ল বক্ষদেশ। দুহাত মাথার উপর ভাঁজ করলেন। সেই ভঙ্গিতেই চলে এলেন ক্যামেরার সামনে। ব্যস, ছবি ভাইরাল।

উরফি জাভেদ। ছবি: ইনস্টাগ্রাম


উরফি জাভেদ মানে এমনই নিত্যনতুন চমক। অভিনয় জগতে পা রাখতে না পারলেও বলিউডের অলিগলিতে তিনি পরিচিত মুখ। উদ্ভট সাজই তার উপস্থিতির আগুন উস্কে দেয়। কখনো গায়ে তার জড়িয়ে, কখনো সেফটিপিন, আবার কখনো নিজেরই ছবি আটকে বা কখনো একসাথে দুটো প্যান্ট পরে রাস্তায় বেরিয়ে পড়েন প্রাক্তন বিগ বস তারকা। 

উরফি জাভেদ। ছবি: ইনস্টাগ্রাম

আর এ বার স্রেফ কিছু না পরেই প্রকাশ্যে উরফি। আসলে উপস্থিতিই সব, এই তার বিশ্বাস। কিছু দিন আগেই মুম্বাই বিমানবন্দরের সামনে এক সাক্ষাৎকারে উরফি হাসতে হাসতে বলেন, ‘লোকে তো চায় আমি পোশাক না পরি, তাই বলে আমি কি বেআব্রু হয়ে যাব?’


ভেল্কি অবশ্য দেখালেন সেই পথেই। রণভীর সিংয়ের নিরাবরণ ফটোশ্যুটের প্রশংসা করে উরফি নিজেও খোলামেলা থাকার ইচ্ছেই প্রকাশ করেছেন সম্প্রতি। জানিয়েছেন, নামমাত্র রূপটান, নামমাত্র পোশাকেই তিনি নিজেকে খুঁজে পান। কে কী বলল, তাতে তার কিছুই এসে যায় না।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!