• ঢাকা
  • সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১১ আশ্বিন ১৪২৯

হঠাৎ শাহরুখের বাড়িতে আমির খান


বিনোদন ডেস্ক আগস্ট ১০, ২০২২, ১১:১৩ এএম
হঠাৎ শাহরুখের বাড়িতে আমির খান

ঢাকা : বলিউডে মিস্টার পারফেক্টশনিস্ট হিসেবে পরিচিত অভিনেতা আমির খান। বর্তমানে আসন্ন সিনেমা ‘লাল সিং চাড্ডা’র প্রচারে ব্যস্ত তিনি। গত ৫ আগস্ট শাহরুখের মান্নত থেকে হঠাৎ করেই বের হতে দেখা গেছে তাকে।

কী কারণে শাহরুখের ব্যানস্ট্যান্ডের বাড়িতে গিয়েছিলেন তিনি? মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, শাহরুখের সঙ্গে দেখা দেখা করতে গিয়েছিলেন তিনি। শুধুমাত্র দেখা করাই লক্ষ্য নয়, তিনি তার পরবর্তী ছবি লাল সিং চাড্ডা ব্যক্তিগতভাবে দেখাতে চেয়েছিলেন শাহরুখকে। মান্নতের ব্যক্তিগত হোম থিয়েটারেই শাহরুখকে লাল সিং চাড্ডা দেখান আমির। একসঙ্গে মিলে ছবিটা দেখেন এবং ছবি শেষে দুজনেক মধ্যে বিস্তর আলোচনাও হয়।

আমিরের ঘনিষ্ঠমহল সূত্রে খবর, ‘লাল সিং চাড্ডা’ বেশ পছন্দ হয়েছে শাহরুখের। এমনকি, শাহরুখ জানিয়েছেন, এই ছবি নাকি রেকর্ড ব্যবসা করবে। শাহরুখের মুখ থেকে এমন প্রশংসায় শুনে আপ্লুত আমির। এখানেই শেষ নয়। ‘লাল সিং চাড্ডা’য় রয়েছে আরও চমক। সূত্রের খবর, আমিরের ‘লাল সিং চাড্ডা’ ছবিতে দেখা যাবে শাহরুখকেও! একটি ক্যামিও চরিত্রে দেখা যাবে তাকে। দীর্ঘ চার বছর পর এই ছবির মাধ্যমেই পর্দায় ফিরছেন সুপারস্টার আমির খান।

আগামী ১১ আগস্ট মুক্তি পেতে চলেছে আমিরের নতুন ছবি ‘লাল সিং চাড্ডা’। ছবিতে আমিরের বিপরীতে করিনা কাপুর খানকে দেখা যাবে। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মোনা সিংও। এই ছবিতে আমিরের মায়ের চরিত্রে অভিনয় করছেন মোনা।

এই ছবির জন্য কঠিন পরিশ্রম করেছেন আমির। ৬ মাস জিমে ঘাম ঝরিয়ে নিজের ওজন কমাতে হয়েছে অভিনেতাকে। একদম ছিপছিপে চেহারায় ক্যামেরার সামনে দেখা মিলবে তার। দিনরাত জিম করে নিজের ২০ কেজি ওজন ঝরিয়েছেন তিনি। হলুদ পাগড়ি, হাতে কড়া, দাড়ি-গোঁফে একেবারে অন্য লুকে ছবিতে দেখা মিলবে অভিনেতার। সূত্রের খবর, নয়ের দশক থেকে বর্তমান রাজনৈতিক পরিস্থিতির পরিবর্তিত রূপের আদলেই সাজানো হয়েছে ছবির চিত্রনাট্য।

আমির খান প্রোডাকশন, কিরণ রাও এবং ভায়াকম ১৮ স্টুডিওর প্রযোজনায় আসছে ‘লাল সিং চাড্ডা’। ফিল্মটি ফরেস্ট গাম্পের অফিসিয়াল রিমেক। নাগা চৈতন্যও এই ছবির একটি অংশ। এই ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হবে চৈতন্যের। করোনা মহামারীর জেরে এমনিতেই ছবির শ্যুটিং অনেকটা পিছিয়ে গিয়েছিল। অবশেষে মুক্তি পাচ্ছে ছবি।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System