• ঢাকা
  • সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১১ আশ্বিন ১৪২৯

‘হাওয়া’ দেখে ‘হীরামনের’ কথা মনে পড়ে গেল রুমিনের 


বিনোদন ডেস্ক আগস্ট ১৩, ২০২২, ০৩:৪৩ পিএম
‘হাওয়া’ দেখে ‘হীরামনের’ কথা মনে পড়ে গেল রুমিনের 

ঢাকা: দেশজুরে গত দুই সপ্তাহ ধরে বিপুল সাড়া পাচ্ছে মেজবাউর রহমান সুমন পরিচালিত সিনেমা ‘হাওয়া’। ২৯ জুলাই ২৪টি হলে মুক্তি পাওয়া সিনেমাটি শুক্রবার (১২ আগস্ট) থেকে চলছে ৪৮টি প্রেক্ষাগৃহে। ‘হাওয়া’র প্রশংসা করেছেন সিনেমাসহ বিভিন্ন অঙ্গনের মানুষ। এই ধারাবাহিকতায় যোগ দিলেন রাজনীতিবিদ, আইনজীবী ও সংরক্ষিত নারী আসন-৫০ থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য রুমিন ফারহানাও।

সিনেমাটি দেখার পর ‘হাওয়া’ ও এর অভিনেতা চঞ্চল চৌধুরীর প্রশংসায় মেতেছেন তিনি। শুক্রবার (১২ আগস্ট) দুপুরে এ নিয়ে সামাজিকমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন রুমিন ফারহানা।

সেখানে তিনি লেখেন, ‘হাওয়া’ দেখতে গিয়ে প্রতি মুহূর্ত মনে হয়েছে এত নিখুঁত অনবদ্য অভিনয় বহুদিন দেখিনি, বিশেষ করে চঞ্চল চৌধুরী। মেকিংও দারুণ। তবে কাহিনির শেষটা মনে পড়িয়ে দিয়েছে ছোটবেলায় দেখা ‘হীরামনের’ কথা।

উল্লেখ্য, সমুদ্রে মাছ ধরার একটি ট্রলারকে ঘিরে এগিয়েছে ‘হাওয়া’র গল্প। এর সঙ্গে আছে মিথলজি ও সম্পর্কের অণুপ্রবেশ। সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরীফুল ইসলাম রাজ, সুমন আনোয়ার, নাসির উদ্দিন খান, সোহেল মণ্ডল, রিজভী রিজু, মাহমুদ হাসান ও বাবলু বোস। এটি প্রযোজনা করেছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System