• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সিদ্ধার্থকে ভুলে নতুন প্রেমে শেহনাজ গিল!


বিনোদন ডেস্ক আগস্ট ১৮, ২০২২, ০৪:০২ পিএম
সিদ্ধার্থকে ভুলে নতুন প্রেমে শেহনাজ গিল!

ঢাকা: ‘বিগ বস’ এ ঘনিষ্ঠতা বাড়ে সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিলের। এরপর সেই সম্পর্ক গভীর হয়। তাদের দুষ্ট-মিষ্টি প্রেমের গল্প আন্দোলিত করত ভক্তদের। বিয়ের পরিকল্পনাও করেছিলেন সিদ্ধার্থ ও শেহনাজ। 

কিন্তু সব কিছুই এক নিমিষে শেষ হয়ে যায় সিদ্ধার্থের মৃত্যুতে। হৃদরোগে আক্রান্ত হয়ে আকস্মিকভাবে মারা যান অভিনেতা।

সিদ্ধার্থকে হারিয়ে পাগলপ্রায় হয়ে গিয়েছিলেন শেহনাজ। হাউমাউ করে কেঁদেছেন, মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। এরপর পরিবার ও বন্ধুবান্ধবের সহায়তায় নিজেকে সামলে নেন। স্বাভাবিক জীবনে ফিরে আসেন।

এখন শোনা যাচ্ছে, সিদ্ধার্থকে ভুলে নতুন প্রেমে মজেছেন শেহনাজ গিল। নৃত্যশিল্পী ও কোরিওগ্রাফার রাঘব জুয়ালের সঙ্গে নাকি তার মনের লেনাদেনা চলছে। দু’জনকে একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখা গেছে।

তবে বিষয়টিকে স্রেফ বন্ধুত্ব বলেই দাবি করেছেন শেহনাজ। 

সম্প্রতি নিজের ভাই শেহবাজের গান প্রকাশের অনুষ্ঠানে হাজির হন অভিনেত্রী। সেখানেই তাকে প্রশ্ন করা হয়, রাঘবের সঙ্গে সম্পর্ক নিয়ে। শেহনাজের স্পষ্ট জবাব, ‘দুজন মানুষকে একসঙ্গে এক জায়গায় দেখা গেলেই যে তারা সম্পর্কে রয়েছেন, এরকম ভাবার কোনও দরকার নেই। কেন বারবার আমার নামে এই গুজব ছড়ায়?’

সিদ্ধার্থের শোক কাটিয়ে কয়েক মাস আগে কাজে ফিরেছেন শেহনাজ। দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে একটি পাঞ্জাবি সিনেমায় দেখা যায়। এরপর সিদ্ধার্থকে নিয়ে একটি মিউজিক ভিডিও প্রকাশ করেছেন তিনি।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!