• ঢাকা
  • শুক্রবার, ০৭ অক্টোবর, ২০২২, ২১ আশ্বিন ১৪২৯

বিয়ের খুশিতে আত্মহারা নাউমি


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ২২, ২০২২, ০৫:৩৪ পিএম
বিয়ের খুশিতে আত্মহারা নাউমি

ঢাকা: ভালোবাসার মানুষের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তরুণ প্রজন্মের মেধাবী সংগীতশিল্পী জেরিন তাসনিম নাউমি। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় নতুন জীবনে পা দেবেন এই গায়িকা।

জানা যায়, নাউমির হবু বরের নাম তানজীর সিদ্দিকী। যিনি কানাডার একটি প্রতিষ্ঠানে কর্মরত।

বুধবার (২১ সেপ্টেম্বর) রাজধানীর মিরপুরের একটি কনভেনশন সেন্টারে দুই পরিবারের উপস্থিতিতে তাদের গায়েহলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বিয়ে নিয়ে নাউমি বলেন, আমি নতুন জীবন শুরু করতে যাচ্ছি। এই অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো নয়। শুক্রবার বউ সাজবো। আমার নতুন জীবনের জন্য সবার ভালোবাসা ও দোয়া কামনা করছি। আমার ভালোবাসার মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে ভীষণ আনন্দিত।

জানা যায়, অনেক দিন ধরেই তানজীরের সঙ্গে নাউমির প্রেমের সম্পর্ক। সম্প্রতি তানজীর ছুটি নিয়ে কানাডা থেকে দেশে ফিরেছেন। দুই পরিবারের সদস্য ও আত্মীয়স্বজনদের উপস্থিতিতে বিয়ে সম্পন্ন হবে।

প্রসঙ্গত, ২০০৯ সালের খুদে গানরাজ প্রতিযোগিতার শীর্ষ সাত প্রতিযোগীর একজন নাউমি। ২০১২ সালে সিডি চয়েসের ব্যানারে প্রকাশ পায় তার প্রথম একক অ্যালবাম ‘নাউমি’। এই অ্যালবামে ইমরানের সঙ্গে নাউমির গাওয়া ‘হৃদয়ের সীমানায়’ গানটি বেশ জনপ্রিয়তা পায়। তবে অনেক দিন ধরে গান থেকে দূরে আছেন তিনি।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System