• ঢাকা
  • মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯

সন্তানের পর এবার শাকিব-বুবলীর বিচ্ছেদের খবর


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ৩০, ২০২২, ০৩:৩৭ পিএম
সন্তানের পর এবার শাকিব-বুবলীর বিচ্ছেদের খবর

ঢাকা: অবশেষে স্ত্রী বুবলী ও সন্তানের কথা সবাইকে জানান দিলেন শাকিব খান। শাকিব খান এবং বুবলীর সন্তানের নাম রেখেছেন শেহজাদ খান বীর। 

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) শাকিবের পাশাপাশি সন্তানের কথা স্বীকার করেছন বুবলীও। নিজেদের সন্তানের ছবিও প্রকাশ করেছেন। যদিও বিয়ে সংক্রান্ত অন্য কোনো তথ্য দেননি তারা।

তবে শাকিব-বুবলীর একাধিক সূত্র এই খবর প্রকাশ্যে আসার পর দাবি করছে, সন্তানের কথা স্বীকার করলেও এখন আর একসঙ্গে থাকছেন না শাকিব-বুবলী। ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিংয়ের আগেই এই দম্পতির ‘বিচ্ছেদ’ হয়েছে বলে দাবি সূত্রগুলোর।

যদিও এই প্রসঙ্গে সূত্রের করা দাবির প্রমাণ এখনো পাওয়া যায়নি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত শাকিব খান ও শবনম বুবলীর মন্তব্যও পাওয়া যায়নি।

ঘটনার সূত্রপাত

এর আগে গত ২৮ সেপ্টেম্বর ফেসবুক ভেরিফায়েড পেজে বুবলী বেবিবাম্পের দুটি ছবি পোস্ট করেন।

একটি ছবিতে বেবিবাম্পের পোজ দিয়েছেন এই তারকা। তার পেটটিও সন্তানসম্ভবা দেখাচ্ছে।

বিষয়টি নিয়ে বুবলী বলেন, ‘আমি একজন মুসলিম। তো এটুকুই বলব, আমাদের যা হয়েছে খুব শালীনভাবে হয়েছে। এ বিষয়ে অনুরোধ করব, কেউ যেন খারাপ কিছু না ছড়ান এবং আমি কয়েকটা দিন সময় চাইছি। কয়েক দিনের মধ্যেই আমি বিষয়টা ক্লিয়ার করে দেব। আর এটি আমার জন্য খুবই সেনসেটিভ একটি বিষয়।’

‘আর আমি নিজেও একটা শুটিং স্পটে একটা কাজের মধ্যে আছি। তো, সবকিছু মিলে আরও কিছুটা দিন সময় পেলে আমি এটা সবাইকে ডেকে সুন্দরভাবে বিস্তারিত বলতে পারব।’

সোনালীনিউজ/এম

Wordbridge School