• ঢাকা
  • রবিবার, ২৯ জানুয়ারি, ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

যে কারণে সংবাদ সম্মেলন করেননি বুবলী!


বিনোদন ডেস্ক  নভেম্বর ২৭, ২০২২, ০১:১৭ পিএম
যে কারণে সংবাদ সম্মেলন করেননি বুবলী!

ঢাকা: বাবা-মা হয়েছেন ঢাকাই সিনেমার তারকা জুটি শাকিব খান-বুবলী। আড়াই বছর আগে তাদের ঘর আলো করে এসেছে ছোট্ট রাজপুত্র শেহজাদ খান বীর। পাশাপাশি শেহজাদের জন্য অনুরাগীদের কাছে দোয়া চান তারা উভয়ই।

তবে সম্প্রতি শাকিব খানের সঙ্গে সম্পর্ক নিয়ে তৈরি হওয়া জটিলতা নিয়ে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) জরুরি সংবাদ সম্মেলনের ডাক দিয়েছিলেন চিত্রনায়িকা শবনম বুবলী। যদিও পরবর্তীতে কোনো সংবাদ সম্মেলনে আসেন নি বুবলী। কিন্তু একটি গণমাধ্যমের কাছে বলেছিলেন তিনি সংবাদ সম্মেলনে এসে সাম্প্রতিক ইস্যু নিয়ে কথা বলবেন।

পরবর্তীতে ‘নাকফুল’ ইস্যু নিয়ে বুবলী সংবাদ সম্মেলন না করলেও বিষয়টি নিয়ে কথা বলতে শুক্রবার (২৫ নভেম্বর) গণমাধ্যমকর্মীরা হাজির হয়েছিলেন বুবলীর শুটিং স্পটে।

জসিম উদ্দিন জাকির পরিচালিত ‘মায়া : দ্য লাভ’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত ছিলেন বুবলী। তবে শট শেষ করেই বুবলী ঢুকে যান মেকআপ রুমে। বলা যায়, ক্যামেরা এড়াতেই দ্রুত মেকআপ রুমে প্রবেশ করেন বুবলী।

তবে কেন ক্যামেরা দেখে এড়িয়ে যাচ্ছেন তিনি? প্রশ্নের উত্তর গণমাধ্যমেই দিলেন বুবলী। তিনি বলেন, ‘বেশ কিছুদিন ধরে যা ঘটছে তা নিয়ে আমি খুবই বিব্রত। সব মিলিয়ে বুঝতেই পারছেন ব্যাপারটা। তাই এই মুহূর্তে আসলে অন-ক্যামেরায় কোনো ধরণের কথা বলতে চাই না। যদি বলি পরে জানাবো আপনাদের।’

প্রসঙ্গত, এ বছরের ৩০ সেপ্টেম্বর বিয়ের কথা প্রকাশ্যে আনেন শাকিব-বুবলী। তারা উভয়ই জানান, তাদের দুই বছরের একটি ছেলেসন্তানও রয়েছে। বুবলী সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টের মাধ্যমে, ২০১৮ সালের ২০ জুলাই তাদের বিয়ে হয়। আর ২০২০ সালের ২১ মার্চ তাদের ছেলে শেহজাদ খান বীরের জন্ম।

সোনালীনিউজ/এম

Wordbridge School