• ঢাকা
  • রবিবার, ২৯ জানুয়ারি, ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

পপিকে খুঁজে পাচ্ছেন না পরিচালক


বিনোদন ডেস্ক  ডিসেম্বর ৭, ২০২২, ০৯:৪৭ এএম
পপিকে খুঁজে পাচ্ছেন না পরিচালক

ঢাকা: ২৩ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে সাদেক সিদ্দিকী পরিচালিত ‘ডাইরেক্ট অ্যাটাক্ট’ নামের একটি চলচ্চিত্রের। ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি।

দীর্ঘদিন ধরে আড়ালে থাকা চিত্রনায়িকা পপির নতুন ছবি মুক্তি পাওয়ার খবর শুনে নড়েচড়ে বসেছেন তার ভক্তরা। অনেকেই ভাবছেন সিনেমা মুক্তি উপলক্ষে হয়তো আড়াল ভেঙে সামনে আসবেন পপি। কিন্তু না, নিজের সিনেমার প্রচারণাতেও হাজির হচ্ছেন না এই নায়িকা। এখন অব্দি পাওয়া খবর অনুযায়ী পপিকে খুঁজেই পাচ্ছেন না পরিচালক।

পরিচালক সাদেক সিদ্দিকী বলেন, ‘সব ঠিক থাকলে আগামী ২৩ ডিসেম্বর ছবিটি মুক্তি দিব। ছবির প্রচারণা এখনো শুরু করিনি, ১০ তারিখের পরে অবস্থা বুঝে প্রচারণা শুরু করব। ভেবেছিলাম, ছবির প্রচারণায় পপিকে যুক্ত করব। কিন্তু তাকে খুঁজে পাচ্ছি না। বেশ কয়েকটা মাধ্যমে চেষ্টাও করেছি। কিন্তু তার নাগাল পাওয়া যাচ্ছে না।

‘এখন কাউকে না পাওয়া গেলে তো কিছু করার নেই। ভাবছি, সিনেমার অন্য শিল্পী যেমন শিরিন শিলা, ইমন ওদের নিয়েই প্রচারণা শুরু করব।’

‘ডাইরেক্ট অ্যাটাক’ সিনেমায় পপির চরিত্রটি একজন ডিবি কর্মকর্তার। যেখানে তার বিপরীতে অভিনয় করেছেন আমিন খান। প্রথমে সিনেমাটির নাম ছিল ‘সাহসী যোদ্ধা’। সেই নাম নিয়েই শুটিং শুরু করে পরিচালক। এরপর করোনার মধ্যে সিনেমাটির শেষ লটের শুটিং শেষ হয়। ২০২১ সালে সেন্সর থেকে ছাড়পত্র পায় ‘ডাইরেক্ট অ্যাটাক’ নামে। পপি-আমিন খান ছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন ইমন, শিরিন শিলা প্রমুখ।

সিনেপাড়ায় গুঞ্জন রয়েছে বিয়ে করে সংসারী হয়েছেন পপি। জন্ম দিয়েছেন সন্তান। তবে এসব নিয়ে একেবারে মুখে কলুপ এঁটেছিলেন পপি। আসেননি সামনেও। সর্বশেষ প্রায় বছর খানেক আগে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে একটি ভিডিওবার্তা দিয়েছিলেন এই নায়িকা। এরপর আবার হাওয়া।

লাক্স আনন্দ বিচিত্রা সুন্দরী প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে পরিচিতি লাভ করেন পপি। সোহানুর রহমান সোহান পরিচালিত ‘আমার ঘর আমার বেহেশত’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখলেও তার প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’। এটি মুক্তি পায় ১৯৯৭ সালে। এখন পর্যন্ত প্রায় দেড় শতাধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। অভিনয়ের স্বীকৃতিস্বরূপ ‘মেঘের কোলে রোদ, ‘কি যাদু করিলা, ‘গঙ্গাযাত্রা’ সিনেমার জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন পপি।

সোনালীনিউজ/এম

Wordbridge School