• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

স্টেজে আমার শাড়ি খুলে গেল, এটা ভাবা যায়?


বিনোদন ডেস্ক জানুয়ারি ১৮, ২০২১, ০৪:১৩ পিএম
স্টেজে আমার শাড়ি খুলে গেল, এটা ভাবা যায়?

ছবি: ফেসবুক থেকে নেয়া

ঢাকা: চিত্রনায়িকা মাহিয়া মাহি। রোববার (১৭ জানুয়ারি) ২০১৯ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানের জমকালো আয়োজনে পারফর্ম করেন তিনি। সেখানে তার বিপরীতে ছিলেন চিত্রনায়ক সাইমন সাদিক। কিন্তু সেখানে তাকে বেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয় তাকে।

সেখানে নাচতে গিয়ে মাহির শাড়ির আঁচল বারবার খুলে যায়। এতে বিপাকে পড়েন এই নায়িকা। কারণ নাচের ফাঁকে ফাঁকে তাকে বারবার শাড়ি টেনে উঠাতে হয়। 

সোমবার (১৭ জানুয়ারি) রাতে মাহি একটি ভিডিও পোস্ট করেন তার ফেসবুকে। এতে বিষয়টি নিয়ে কথাও বলেন তিনি। ক্যাপশনে তিনি লিখেন, ‘আমার জীবনের ভয়াবহ ঘটনাটা আজকেই ঘটতে হলো? তাও আবার এত এত গুণী ব্যক্তিদের সামনেই!’ 

এমন ঘটনায় ভীষণ মন খারাপ মাহির। বিষয়টি উল্লেখ করে এই নায়িকা বলেন, আজকে আমার মন খুব খুব খারাপ। স্টেজে আমার শাড়ি খুলে গেল! এটা ভাবা যায়? সকালে যারা অনুষ্ঠান দেখেছেন তারা বিষয়টি খেয়াল করেছেন। এত ভালো রিহার্সেল করেছিলাম আর স্টেজে শাড়ি খুলে গেল। তখন ভাবছিলাম, শাড়ি পুরোটাই খুলে যায় কিনা! শাড়ি টানাটানি করে নাচা যায় না। সাইমন বারবার বলছিল, কী করছো মাহি? এতগুলো গুণী মানুষের সামনে এটা হলো। আমার ভীষণ মন খারাপ।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!