• ঢাকা
  • সোমবার, ০৮ মার্চ, ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭

এবার নাসিরের সঙ্গে সিদ্দিকের সাবেক স্ত্রীকে নিয়ে গুঞ্জন 


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ২২, ২০২১, ০৩:১৭ পিএম
এবার নাসিরের সঙ্গে সিদ্দিকের সাবেক স্ত্রীকে নিয়ে গুঞ্জন 

ঢাকা: অন্যের স্ত্রীকে বিয়ে করেছেন এমন অভিযোগে বেশ নাজেহাল অবস্থা ক্রিকেটার নাসেরর। এমন পরিস্থিতিতে যুক্ত হয়েছে আরও একটি নতুন বিতর্ক। তা হলো ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে অভিনেতা সিদ্দিকুর রহমানের সাবেক স্ত্রী তথা মডেল মারিয়া মিমের সম্পর্ক। 

নাসিরের বিবাহ অনুষ্ঠানে হাজির ছিলেন মিম। সেখানে তারা একসঙ্গে ছবি তোলেন। সেই ছবি আবার সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন। ব্যাস, ওই ছবি প্রকাশ হতেই নাসির ও মিমের সম্পর্ক নিয়ে নতুন আলোচনা শুরু হয়েছে। মিম নাকি নাসিরের সাবেক প্রেমিকা।

এ ব্যাপারে মিম বলেছেন সংবাদমাধ্যমের সঙ্গে। জানান, ‘বিভিন্নজন ফোন দিয়ে মেসেজ দিয়ে নাসির সম্পর্কে নানা কথা জিজ্ঞেস করছে। আমি অবাক হয়ে যাচ্ছি, আমাকে এসব জিজ্ঞেস করছে কেন? নাসিরের বিয়ের দাওয়াতে গিয়েছিলাম।ওর সঙ্গে বেশ কয়েকটি ছবিও তুলেছিলাম। সেগুলো ফেসবুকে পোস্ট করার পর থেকেই যন্ত্রণায় আছি। মানুষ অতিষ্ঠ করে তুলেছে। নাসিরের বিয়ের খবর প্রকাশ হওয়ার পর এখন শুরু হয়েছে, আমি নাকি ওর প্রেমিকা ছিলাম।’

আলোচিত এই মডেল দাবি করেন, ‘স্রেফ বন্ধুত্ব। নাসির আমার বন্ধু। সেই হিসেবে আমাকে ওর বিয়েতে আমন্ত্রণ জানিয়েছিল। এর বাইরে কিছু না। বন্ধুর সঙ্গে কিছু ছবি তুলেছি, এই যা। তাছাড়া বিয়ের দাওয়াতে গেলে প্রত্যেকেই বরের সঙ্গে ছবি তোলে। এটা তো নতুন কিছু না।’

বাংলাদেশি বংশোদ্ভূত স্পেনের নাগরিক মডেল মারিয়া মিমের সঙ্গে গত বছরের ২৩ অক্টোবর ডিভোর্স হয় অভিনেতা সিদ্দিকের। তাদের ঘরে একটি সন্তান রয়েছে। 

সোনালীনিউজ/আইএ