• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ১১ আষাঢ় ১৪২৮
abc constructions

ভাইরাল যে ছবি


সোনালীনিউজ ডেস্ক মে ৭, ২০২১, ১০:০৭ পিএম
ভাইরাল যে ছবি

সম্প্রতি সোশ্যাল মিডিয়া ফেসবুকে একটি ছবি ভাইরাল হয়েছে। ছবিতে দেখা যায়, নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইনকে একটি শিশু হাত উঁচিয়ে স্যালুট দিচ্ছে। জেলা প্রশাসক শিশুটির দিকে তাকিয়ে আছেন। তবে জেলা প্রশাসক এ বিষয়ে কথা না বলায় ছবির পটভূমি সম্পর্কে জানা যায়নি।

এ বিষয়ে জেলা প্রশাসকের কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে সম্মান জানানো শিশুটি নরসিংদী এলাকার একটি পথ শিশু বলে জানা গেছে। নেটিজেনরা কৌতুহলি হলেও ত্যার সবিস্তার পরিচয় পাওয়া যায়নি। আর ছবিটি কে তুলেছেন সেটিও সোশ্যাল মিডিয়ায় কোথাও উল্লেখ নেই। 

জানা গেছে, গত কয়েকদিন আগে নরসিংদী জেলা পুলিশ কার্যালয়ের এক অনুষ্ঠান এলাকায় নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইনকে এভাবেই সম্মান প্রদর্শন  করছে শিশুটি।

আর মূহূর্তেই এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ছবিটি ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা বলছেন, 'পথশিশু হলেও সে যোগ্য মানুষকে সঠিক সন্মান দিতে ভুল করেনি। সমাজের অবহেলিত সুবিধা বঞ্চিত পথশিশুরাও যদি একটু ভালবাসা ও সহায়তা পায় তারাও একদিন এ সমাজে মাথা উঁচু করে দাঁড়াবে। সত্যিকারের মানুষ হতে পারবে। আসুন সমাজের অবহেলিত সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়ে  মমতা ছড়াই।'

সোনালীনিউজ/এইচএন

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School