• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১, ১৩ কার্তিক ১৪২৮
পরীমণির সমালোচনা

সোহেল তাজের প্রশ্ন, আসিফ নজরুলের উত্তর


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ১৯, ২০২১, ০২:১৬ পিএম
সোহেল তাজের প্রশ্ন, আসিফ নজরুলের উত্তর

সোহেল তাজ, পরীমণি ও আসিফ নজরুল

ঢাকা : ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণিকে নিয়ে আলোচনার শেষ নেই। কারাগার থেকে মুক্তি মিললেও তাকে নিয়ে আলোচনা চলছেই। কখনো তার হাতের বার্তা কখনো বা ফেসবুকে পোস্ট করা ছবি নিয়ে চলছে তুমুল বিতর্ক।

সিগারেট হাতে তার একটি ছবির সমালোচনা করে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ লিখেছেন, একজন সেলিব্রেটির কাছ থেকে এরকম অশোভন আচরণ কাম্য নয়- আমাদের ছেলে মেয়েদের ওপর নেতিবাচক প্রভাব ফেলবে......। এডিট (১৮/৯/২০২১- সকাল ১১:৪৫): হাতে আজেবাজে কথা লিখে রাত বিরাতে ঘুরে বেরিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করে মানুষের বিরুদ্ধে মিথ্যা অপবাদ দেয়া নারী জাতিকে অবমাননা করা ছাড়া আর কিছু না- নারী পুরুষ যেই হোক না কেন এই ধরণের আচরণ সমাজকে নেতিবাচক ভাবে প্রভাবিত করে।

সোহেল তাজের এ বক্তব্যের পক্ষে-বিপক্ষে মত দিয়েছেন অনেকে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক, লেখক আসিফ নজরুল এক স্ট্যাটাসে যেমন লিখেছেন, পরীমণি সিগারেট খাচ্ছে বা আপত্তিকর কথা বলছে সেটি নিয়ে সোহেল তাজকে সমালোচনামুখর দেখলাম। এটি উনি করতেই পারেন।

কিন্তু যারা দেশই গিলে খাচ্ছে বা ক্ষমতায় থাকার সুযোগে আরো বহুগুন অশালীন কথা বলছে তাদের বিরুদ্ধে সমালোচনা নেই কেন উনার? সোহেল তাজ, আপনি মহান নেতা তাজউদ্দিন সাহেবের পুত্র।

আরও পড়ুন : পরীমণির উপর চটেছেন সোহেল তাজ

পরীমণি না, আরো বড় ক্যানভাসের দিকে তাকান। নিজের শরীর শুধু না, দেশ গড়ার চিন্তা করেন।

সোনালীনিউজ/এমটিআই

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System