• ঢাকা
  • শনিবার, ২৮ মে, ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

হিরো আলমের সঙ্গেও দ্বন্দ্বে জড়িয়েছিলেন ডা. মুরাদ


নিউজ ডেস্ক ডিসেম্বর ৯, ২০২১, ০২:৪৬ পিএম
হিরো আলমের সঙ্গেও দ্বন্দ্বে জড়িয়েছিলেন ডা. মুরাদ

ঢাকা: অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ার কারণে প্রধানমন্ত্রীর নির্দেশে পদত্যাগ করেছেন প্রতিমন্ত্রী মুরাদ। এখন শোনা যাচ্ছে, তিনি দেশ ছেড়ে চলে যাচ্ছেন।  জানা গেছে, বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাতে দেশের বাইরে যেতে বিমানের একটি টিকিটও সংগ্রহ করেছেন তিনি।

এদিকে, পদত্যাগের পর ডা. মুরাদের একের পর এক বিতর্কিত ভিডিও ভাইরাল হচ্ছে সামাজিক মাধ্যমে। 

সর্বশেষ মুরাদ হাসানের একটি বক্তব্য ভাইরাল হয়েছে। সেখানে দেখা গেছে, হিরো আলমকে নিয়েও কথা বলতে ছাড়েননি সদ্য সাবেক প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। তিনি নাকি এক অনুষ্ঠানে হিরো আলমকে তার সামনে গান গাওয়ার ধৃষ্টতা না দেখাতে ধমক দিয়েছিলেন।

অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়কে দেওয়া এক সাক্ষাৎকারে মুরাদ হাসান বলেন, ‌‌‘হিরো আলমেরও নিশ্চয় দর্শকশ্রোতা আছে। এ কারণেই হয়তো ওকে ইউটিউবে, বিভিন্ন গণমাধ্যমে দেখা যায়। হিরো আলম একদিন একটি অনুষ্ঠানে এসেছিল, আমি জায়গাটার নাম না-ই বললাম। সে আমার সামনে গান গাচ্ছিল। আমাকে ঠিকমতো চিনতে পারে নাই। গান শেষে আমি বললাম, ‘তোমার কী কোনো লজ্জা শরম নাই? তুমি যে গান গাইতে পারো না... গান গাইতে হলে সুর, তাল, লয় লাগবে, কণ্ঠও লাগবে। তোমার চেহারা এবং কণ্ঠ এত সুন্দর (!) আমার সামনে গান গাওয়ার যে ধৃষ্টতা তুমি দেখাইলা... সেটা আমাদের সামনে না দেখাইয়া... যে নিম্নশ্রেণির মানুষরা তোমাকে দেখে.... ওদের সামনে যায়া গান গাইবা।’ 

সোনালীনিউজ/আইএ
 

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System